বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত ইটভাটা ও কলকারখানার দূষিত কালোধোঁয়া পরিস্কারের যন্ত্র আবিস্কার করলেন রুবেল রাজশাহীতে স্বামীর নির্যাতনে ৩মাসের অন্তঃসত্বা গৃহবধূর আত্মহত্যা ষড়যন্ত্র রুখতে ‘অন্যায়ের বিরুদ্ধে এবং উন্নয়নের পক্ষে জাহাঙ্গীরনগর’ ব্যানারে মানববন্ধন বাগমারায় পরীক্ষায় নকলের দায়ে ১১ পরীক্ষার্থী বহিস্কার বাগমারায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সরকারী গাছ কাটার অভিযোগ পুঠিয়ায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার বাংলাদেশ নির্ভরযোগ্য অংশীদার এডিবি ফাহাদ হত্যা মামলায় সাদাত ৫ দিনের রিমান্ডে

পিরোজপুরে যাত্রী নিয়ে খালে বাস

পিরোজপুরে যাত্রী নিয়ে খালে বাস

পিরোজপুর: পিরোজপুরের কাউখালী উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জয়কুল গ্রামে নৈকাঠি সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আ. রহমান (৬০), দুলাল (৬০) ও সেকেন্দার আলীকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল এবং হাফসা (২৮), জীবন সমদ্দার (৭০), চম্পা বড়াল (৩৫) ও শিল্পীকে (২৫) কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিরোজপুর থেকে স্বরূপকাঠির উদ্দেশ্য ছেড়ে আসা যাত্রীবাহী বাস মিরাজ পরিবহন পিরোজপুর-কাউখালী-গড়িয়ারপাড় আঞ্চলিক সড়কের নৈকাঠি সেতু থেকে নামার পর নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের একটি দল আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ওই বাসে ৩০ জন যাত্রী ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com