বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:০৪ পূর্বাহ্ন

নাটক ও মিউজিক ভিডিওর কাজে ব্যস্ত চিত্রনায়িকা অপরুপা

নাটক ও মিউজিক ভিডিওর কাজে ব্যস্ত চিত্রনায়িকা অপরুপা

বিনোদন ডেস্ক: গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর হাত ধরে ‘বিষে ভরা নাগিন’ ছবিতে শিশু শিল্পী হিসেবে অভিষেক ঘটে চিত্রনায়িকা অপরুপার। এরপর রেজা হাসমত এর পরিচালনায় ‘হৃদয়ের বাঁশি’ ছবিতে থেকে নিয়মিত কাজ করার সুযোগ পান তিনি। এক পর্যায়ে এমএম সরকারের ‘নাগ নাগিনীর স্বপ্ন’ ছবিতে কাজ করার মধ্য দিয়ে তিনি আলোচনায় উঠে আসেন।

 
আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা অপরুপা। সিনেমায় অভিনয়ের পাশাপাশি কেসি পালের প্রযোজনায় ও আল হাজেন এর পরিচালনায় ‘মিকাইলের বায়োস্কোপ’, জিপি সাধন এর পরিচালনায় বিটিভির জন্য নির্মিত ধারাবাহিক নাটক ‘আজব প্রেমের হাট-বাজার’ ও ‘রাখাল বন্ধু’সহ আরো অসংখ্য নাটকে কাজ করেছেন তিনি। বর্তমানে জয় রাফির পরিচালনায় নাটক ‘জান্নাতের প্রেম’ সহ আরো অনেক নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করছেন অপরুপা।

 
এ প্রসঙ্গে চিত্রনায়িকা অপরুপা মুঠোফোনে এ প্রতিবেদককে বলেন, ব্যক্তিগত সমস্যার কারণে কিছুদিন মিডিয়া থেকে দূরে ছিলাম। এখন আমি নিয়মিত মিডিয়াতে কাজ করছি। জয় রাফির পরিচালনায় নতুন মিউজিক ভিডিও ‘মন কেড়েছে’ গত সপ্তহে মুক্তি পেয়েছে এবং বর্তমানে নতুন আরো ৫টি নাটকে কাজ করার সিডিউল তিনি নির্মাতাদের দিয়েছেন।

 
পরিশেষে ভক্তদের উদ্দেশ্যে চিত্রনায়িকা অপরুপা বলেন, দর্শকদের জন্য কি করেছি বা কতটা করতে পেরেছি জানিনা। তবে চেষ্টা করে যাচ্ছি। আগামিতে দর্শকদের আরো ভালো কিছু উপহার দেওয়ার। সবাই আমার জন্য দোয়া করবেন, আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি অপরুপা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com