বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৩:৩৮ পূর্বাহ্ন

বরাদ্দকৃত সব টাকা দুই পিলারেই শেষ ব্রিজের সব টাকা!

বরাদ্দকৃত সব টাকা দুই পিলারেই শেষ ব্রিজের সব টাকা!

নিউজ ডেস্ক: নওগাঁর রাণীনগরে তিন বছরেও শেষ হয়নি রতনডারি খালের ওপর ব্রিজ নির্মাণের কাজ। এখন পর্যন্ত ব্রিজের দু’টি পিলার ছাড়া আর কোনো কাজই হয়নি। অথচ, নির্মাণ প্রকল্পে বরাদ্দ ১৮ লাখ টাকার পুরোটাই ইতোমধ্যে খরচ হয়ে গেছে।

২০১৬ সালে উপজেলার সর্বরামপুর গ্রাম সংলগ্ন রতনডারি খালের ওপর ব্রিজটির নির্মাণকাজ শুরু হয়। তবে, মাত্র দু’টি পিলার নির্মাণের পরেই বন্ধ হয়ে যায় এ কাজ।

রাণীনগর উপজেলার এলজিইডি প্রকৌশলী শাইদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ব্রিজ নির্মাণ প্রকল্পে এখন কোনো টাকা নেই, দুই পিলারেই সব খরচ হয়ে গেছে। এ জন্যই কাজ বন্ধ আছে।

তিনি বলেন, পুরো কাজ শেষ করতে আরও অন্তত ২৫ লাখ টাকা প্রয়োজন। উপজেলা পরিষদ থেকে ওই টাকা পেলেই কাজ শুরু হবে।

রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল বাংলানিউজকে বলেন, আমি নতুন দায়িত্ব নিয়েছি। এ বিষয়ে কিছুই জানি না। তবে পরিষ্কারভাবে জেনেশুনে ব্রিজটি নির্মাণের ব্যবস্থা নেওয়া হবে।

সর্বরামপুর গ্রামের বাসিন্দা মোখলেসুর রহমান জানান , ব্রিজ না থাকায় গ্রামের দুই পাড়ের মানুষকে নৌকায় যাতায়াত করতে হয়। এতে সবচেয়ে বেশি দুর্ভোগ পোহাচ্ছে শিক্ষার্থী ও কৃষকরা। স্কুলে যাতায়াত ও আবাদি ফসল ঘরে তোলায় চরম ভোগান্তি পোহাতে হচ্ছে দুই পাড়ের বাসিন্দাদের।

তিনি বলেন, এখানে একটা বাঁশের সাঁকো ছিল। ব্রিজ নির্মাণ হচ্ছে বলে সেটা ভেঙ্গে ফেলা হয়। এরপর শুধু পিলার তৈরি করে আর কারও খবর নেই। আমরা জানিও না, কী কারণে ব্রিজ নির্মাণ বন্ধ হয়ে আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com