বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৯:১২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের নির্যাতনে বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত

মোঃ রাজাবুল হক (রেজাউল): জেলার হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী সীমান্তে বিএসএফের নির্যাতনে মোঃ কামাল হোসেন(২৫) নামে এক যুবক নিহত হয়ছে। নিহত ব্যক্তি হরিপুর উপজেলার গেরুয়াডাঙ্গী গ্রামের মোঃ হাকিম উদ্দীন(হাক্কুর) ছেলে।

স্হানীয় সুত্রে জানাযায় যে, আজ রাত আনুমানিক ১২টার সময় ভারত বাংলাদেশের সীমান্তবর্তী ৩৭০ নং মেইন পিলার এলাকাদিয়ে কয়েক জন বাংলাদেশী গরুব্যবসায়ী গরু আনার জন্য ভারত অভ্যন্তরে প্রবেশের চেষ্টা করলে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী নারগাও ক্যাম্পের বিএসএফ তাদের উপস্থিতি টের পেয়ে তাদের ঘিরে ফেলে তার সঙ্গীরা পালিয়ে যেতে সক্ষম হলেও বিএসএফের হাতে আটকা পড়ে চরম নির্যাতনের শিকার হয় কামাল।

প্রচন্ড মারধরের পর বিএসএফ তাকে সীমান্তে ফেলে চলে যায় পরবর্তীতে তার সঙ্গে থাকা গরু ব্যবসায়ীরা তাকে টেনে নিজ (নিহতের) বাড়িতে নিয়ে আসার সময় তার মৃত্য হয়। এদিকে ঠাকুরগাঁও ৫০বিজিবির কোমান্ডিং অফিসার লে. ক. সামীউন্নবী সামী সোর্স মারফত ঘটনা জানতে পেরে রাত আনুমানিক ১টার সময় নিহতের বাড়িতে টহল দল পাঠায়।

টহল দল সেখানে গিয়ে মৃত কামালের লাশ বাড়ির উঠানে পরে থাকা অবস্থায় দেখতে পায়। সকাল বেলা ঘটনাস্হলে তিনি উপস্থিত হন। নিউজ লেখার সময় ঠাকুরগাঁও ৫০ বিজিবির কোমান্ডিং অফিসার নিহতের বাড়ির উঠানে উপস্থিত ছিলেন।তিনি বলেন নির্যাতনের কথা স্বীকার করেন নাই বিএসএফ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com