শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৪:৩৩ অপরাহ্ন

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় দুই ডিবি পুলিশ আহত : রামেকে ভর্তি

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় দুই ডিবি পুলিশ আহত : রামেকে ভর্তি

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর পদ্মার চরে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) দুই পুলিশকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে চরের বাসিন্দারা।আজ সোমবার সন্ধা ৭টার দিকে এ ঘটনা ঘটে।গুরুত্বর আহত দুই জনের মধ্যে একজন রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশশের এসআই মাহাবুব ও কন্সটেবল সুজন চন্দ্র রায়।

পরে রাত ৮টার দিকে আহত দুই ডিবি পুলিশ সদস্যকে নৌকা যোগে তালাইমারী বালির ঘাট দিয়ে আসা হয়। সেখান থেকে এম্ব্যুলেন্স যোগে তাদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।স্থানীয়রা জানায়, জাহাজঘাটের নিচে পদ্মার মিডিল চরে মাদক ডিলার আলোর পার্টনার ইমরানের ছেলে আক্কাসের ভাতিজা নবাব ও তার সহযোগীরা এ হামলা চালিয়েছে।

তারা আরো বলেন, জাহাজঘাটের নিচে পদ্মার মিডিল চরের বসতিতে আলো, আক্কাসের নেতৃত্বে মাদক সিন্ডিকেট তৈরী করা হযেছে। ওেই সিন্ডিকেটে নবাব ও তার ১০/১৫ জন সঙ্গী মিলে মাদক ব্যবসা পরিচালনা করে।

গত ২৬ সেপ্টেম্বর ডাসমারী স্কুল মোড়ের মৃত মুক্তার হোসেনের ছেলে আলমগীর হোসেন আলো ও তার সহযোগী শরিফুল ৬০০ বোতল ফেন্সিডিলের বোঝা নিয়ে বাড়ির দিকে যাওয়ার সময় পুলিশ তাদের আটকের চেষ্টা করে। এসময় তারা ফেন্সিডিলের বোঝাটি ফেলে পালিয়ে যায়। তবে পুলিশ তাদের ধাওয়া দিয়ে আটক করতে ব্যর্থ হয়। এ ঘটনায় মতিহার থানায় েআলো ও শরিফুলের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

সেই দিন থেকে গ্রেফতার এড়াতে আলো ও শরিফুল জাহাজঘাটের নিচে পদ্মার মিডিল চরের বসতিতে আক্কাস ও তার ভাতিজা নবারের কাছে আশ্রয় নেয়।

আজ সোমবার (০১ অক্টোবর) বিকালের দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের একটি দল জাহাজঘাটের নিচে পদ্মার মিডিল চরের বসতি এলাকায় মাদক বিরোধী অভিযানে গেলে আলো ও আক্কাসের সহযোগীরা সন্দেহ করে তাদের আটক করতে ডিবি চরে এসেছে। ওই সময় মাদক ব্যবসায়ীরা একত্রিত হয়ে ডিবির উপর হামলা করে দুই ডিবি সদস্যকে পিটিয়ে গুরুত্বর আহত করে বলে জানায় স্থানীয়রা।

তবে এ ঘটনায় মতিহার জোনের এসি, ওসি ও সঙ্গীয় ফোর্সদের ঘটনা উৎঘাটনে মাঠে তৎপর থাকতে দেখা যায়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com