বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত ইটভাটা ও কলকারখানার দূষিত কালোধোঁয়া পরিস্কারের যন্ত্র আবিস্কার করলেন রুবেল রাজশাহীতে স্বামীর নির্যাতনে ৩মাসের অন্তঃসত্বা গৃহবধূর আত্মহত্যা ষড়যন্ত্র রুখতে ‘অন্যায়ের বিরুদ্ধে এবং উন্নয়নের পক্ষে জাহাঙ্গীরনগর’ ব্যানারে মানববন্ধন বাগমারায় পরীক্ষায় নকলের দায়ে ১১ পরীক্ষার্থী বহিস্কার বাগমারায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সরকারী গাছ কাটার অভিযোগ পুঠিয়ায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার বাংলাদেশ নির্ভরযোগ্য অংশীদার এডিবি ফাহাদ হত্যা মামলায় সাদাত ৫ দিনের রিমান্ডে

সন্তান কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন অ্যামি জ্যাকসন

সন্তান কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন অ্যামি জ্যাকসন

সম্প্রতি মা হয়েছেন বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন। হাসপাতাল থেকেই সদ্যোজাতকে কোলে নিয়ে ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

মা হওয়ার পর অভিনেত্রী জানিয়েছেন, তিনি ছেলের নাম রেখেছেন অ্যানড্রেস। এবার সেই ছোট্ট ছেলেকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়লেন তিনি।

গত ২৩ সেপ্টেম্বর মা হয়েছেন অ্যামি জ্যাকসন। হাসপাতাল থেকে বেরিয়ে অ্যানড্রেসকে নিয়ে যখন প্রথম ঘুরতে বের হন অ্যামি। তখনই তার ছবি ভাইরাল হয়। তবে এই প্রথমবার নয়, এর আগেও সোশ্যাল মিডিয়ায় তার ব্যক্তিগত সুখ, দুঃখ, আনন্দের কথা জানিয়েছেন অ্যামি।

মাতৃত্বের যাত্রাপথ কেমন? প্রথম থেকেই ভক্তদের সামনে সেই সব মুহূর্তের একের পর এক ছবি শেযার করেন অ্যামি জ্যাকসন।

২০২০ সালে ইতালিতে বন্ধু জর্জের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন অ্যামি। চলতি বছরই তাদের বিয়ের কথা থাকলেও অ্যামি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপর তাদের বিয়ের দিন তারিখ পিছিয়ে যায়।

শোনা যাচ্ছে, অ্যানড্রেসকে নিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউড অভিনেত্রী।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com