বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত ইটভাটা ও কলকারখানার দূষিত কালোধোঁয়া পরিস্কারের যন্ত্র আবিস্কার করলেন রুবেল রাজশাহীতে স্বামীর নির্যাতনে ৩মাসের অন্তঃসত্বা গৃহবধূর আত্মহত্যা ষড়যন্ত্র রুখতে ‘অন্যায়ের বিরুদ্ধে এবং উন্নয়নের পক্ষে জাহাঙ্গীরনগর’ ব্যানারে মানববন্ধন বাগমারায় পরীক্ষায় নকলের দায়ে ১১ পরীক্ষার্থী বহিস্কার বাগমারায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সরকারী গাছ কাটার অভিযোগ পুঠিয়ায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার বাংলাদেশ নির্ভরযোগ্য অংশীদার এডিবি ফাহাদ হত্যা মামলায় সাদাত ৫ দিনের রিমান্ডে

ভুটানকে হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে বাংলাদেশ

নিউজ ডেস্ক :ভুটানকে হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠল বাংলাদেশ। শুক্রবার নেপালের রাজধানী কাঠমান্ডুর আর্মড পুলিশ ফোর্স গ্রাউন্ডে অনুষ্ঠিত ম্যাচটিতে ভুটানকে ৪-০ গোলে পরাজিত করে বাংলাদেশের ছেলেরা।

ম্যাচের ১৬তম মিনিটে তানবীর হোসেনের গোলে লিড নেয় বাংলাদেশ। এরপর ২৭তম মিনিটে কাউন্টারে অ্যাটাকে গোল করে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন স্ট্রাইকার ফয়সাল আহমেদ। বাঁ-পা দিয়ে দক্ষতার সাথে বল জালে পৌঁছে দেন তিনি।

৩১তম মিনিটে মাঝমাঠ থেকে বল পেয়ে দুর্দান্ত গতিতে ‍ছুটে গিয়ে দলকে ৩-০ গোলে এগিয়ে দেন মারাজ হোসেন। ম্যাচের শেষ গোলটি করেন দীপক রয়। শেষ বাঁশি বাজার আগে বক্সের বাইরে থেকে দুর্দান্ত গতির শটে গোল করেন তিনি।

ফাইনাল বাংলাদেশ প্রতিপক্ষ হিসাবে কোন দলকে পাবে তা এখনো ঠিক হয়নি। আজ দ্বিতীয় সেমিফাইনালে ভারত-মালদ্বীপ ম্যাচের পর তার জানা যাবে। এই ম্যাচে যারা জিতবে তারা ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ হবে। কাঠমান্ডুতে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৯ সেপ্টেম্বর।

টুর্নামেন্টে এর আগে গ্রুপ পর্বে শ্রীলঙ্কাকে ৩-০ গোলে হারিয়ে ও ভারতের সঙ্গে গোলশূন্য ড্র করে ‘বি’ গ্রুপ থেকে গ্রুপ রানার্স আপ হয়ে সেমিতে ওঠে বাংলাদেশ। আর ‘এ’ গ্রুপ থেকে নেপালকে ৩-০ গোলে হারিয়ে ও মালদ্বীপের বিপক্ষে গোলশূন্য ড্র করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে উঠেছিল ভুটান।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com