বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৯:০৩ অপরাহ্ন

চ্যানেল আইয়ের ২০ বছর পদার্পণে রাঙ্গামাটিতে বর্ণাঢ্য উৎসব

চ্যানেল আইয়ের ২০ বছরে পদার্পণে রাঙ্গামাটিতে বর্ণাঢ্য উৎসব

নিজস্ব প্রতিনিধি: চ্যানেল আইয়ের ২০বছরে পদার্পণ উপলক্ষে রাঙ্গামাটিতে ২দিনের কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগীতা, আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে আজ  সকালে রাঙ্গামাটিতে আয়োজিত আনন্দ র‌্যালীর উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ। র‌্যালীটি জেলা প্রশাসক কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ কনফারেন্স হলে চ্যানেল আই রাঙ্গামাটি জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমদ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ শামসুল আলম, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার আল হক, সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মিল্টন বাহাদুর, জার্নালিষ্ট নেটওয়ার্কের সাধারন সম্পাদক ফাতেমা জান্নাত মুমু, রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দীন, রাঙ্গামাটি রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক সাধারন সম্পাদক মোঃ আবু সাদাৎ মোঃ সায়েম, রাঙ্গামাটি জেলা ছাত্রদলের সভাপতি মোঃ ফারুক আহমেদ সাব্বির, মানবাধিকার পরিষদের সভাপতি অরুপ মুৎসুদ্দী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, দর্শকের কাছে পৌঁছানোর ক্ষেত্রে চ্যানেল আই এখন বাংলাদেশের শীর্ষ চ্যানেল। বাংলাদেশে যে কয়টি বেসরকারী স্যাটেলাইন চ্যানেল রয়েছে তার মধ্যে চ্যানেল আই মানুষের অন্তরে জায়গা করে নিয়েছে। আর বাংলাদেশের কৃষি ক্ষেত্রে সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে চ্যানেল আই দেশের কল্যাণে নিবেদিত ভূমিকা পালন করে যাচ্ছে।
বক্তারা আরো বলেন, শুরু থেকেই পেশাদারিত্বের জন্য চ্যানেল আই-এর একটি সুখ্যাতি ছিল, যেটা সময়ের সাথে আরো শক্তিশালী হয়েছে। তাই চ্যানেল আই-এর দর্শকদের প্রত্যাশা পূরণ এবং পাহাড়ের ঘটে যাওয়া ঘটনাবহুল ও পাহাড়ের আনাকে কানাচে শোষিত মানুষের সংবেদনশীলতা কথা বেশী বেশী সম্প্রচার করে মানুষের মন জয় করে নেবে এই প্রত্যাশা ব্যক্ত করেন বক্তারা।
সভা শেষে অতিথিবৃন্দ অনুষ্ঠানে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন। চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে এবার রাঙ্গামাটিতে ২দিনের কর্মসূচীর আয়োজন করা হয়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com