বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৩:১৮ পূর্বাহ্ন

রংপুরে নির্বাচনের প্রচারে গিয়ে পিকআপ ভ্যান থেকে পড়ে মির্জা ফকরুল আহত

নিউজ ডেস্ক : রংপুর-৩ (সদর) উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী রিটা রহমানের পক্ষে প্রচারণায় গিয়ে পিকআপ ভ্যান থেকে পড়ে আহত হয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়ে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

সোমবার (৩০ সেপ্টেম্বর ) বিকেলে স্থানীয় পায়রা চত্বর এলাকায় নির্বাচনী পথসভা শেষে এ দুর্ঘটনা ঘটে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এবং রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিকেলে পায়রা চত্বরে পথসভা শেষে প্রচারণার পিকআপ ভ্যান হঠাৎ ব্রেক করলে তিনি পড়ে গিয়ে আহত হন। এ সময় তার হাত থেকে রক্ত বের হয় এবং সুগার লেভেল কমে যায়। পরে স্থানীয় প্রাইম মেডিক্যালে চিকিৎসা শেষে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।

উল্লেখ্য, রংপুর-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শুন্য এই আসনে আগামী ৫ অক্টোবর উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। রংপুর সদর উপজেলা ও সিটি করপোরেশনের ২৫টি ওয়ার্ড নিয়ে গঠিত এ আসনে মোট ভোটার ৪ লাখ ৪২ হাজার ৭২ জন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো এবারো এখানকার ১৭৫টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট দেবেন ভোটাররা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com