বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত ইটভাটা ও কলকারখানার দূষিত কালোধোঁয়া পরিস্কারের যন্ত্র আবিস্কার করলেন রুবেল রাজশাহীতে স্বামীর নির্যাতনে ৩মাসের অন্তঃসত্বা গৃহবধূর আত্মহত্যা ষড়যন্ত্র রুখতে ‘অন্যায়ের বিরুদ্ধে এবং উন্নয়নের পক্ষে জাহাঙ্গীরনগর’ ব্যানারে মানববন্ধন বাগমারায় পরীক্ষায় নকলের দায়ে ১১ পরীক্ষার্থী বহিস্কার বাগমারায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সরকারী গাছ কাটার অভিযোগ পুঠিয়ায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার বাংলাদেশ নির্ভরযোগ্য অংশীদার এডিবি ফাহাদ হত্যা মামলায় সাদাত ৫ দিনের রিমান্ডে

“কমুনিদাদ বাংলাদেশি এন আর্জেন্টিনা” ১৯ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

“কমুনিদাদ বাংলাদেশি এন আর্জেন্টিনা” ১৯ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

আব্দুল হামিদ, আর্জেন্টিনা : সম্প্রতি কমিটির সদস্যদের নির্বাচনের মাধ্যমে “কমুনিদাদ বাংলাদেশি এন আর্জেন্টিনা”-এর উপদেষ্টা থেকে ১৯ সদস্যবিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে সভাপতিকরা হয়েছে সজল রহমান এবং সাধারন সম্পাদক করা হয়েছে হোন মাসুম শেখকে।
এই নিয়ে কমিটির সভাপতি সজল রহমানের সভাপতিত্বে গত ২৪ সেপ্টেম্বর একটি বিশেষ সভার আয়োজন করা হয়। উক্ত সভায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি মুহিবুর রহমান মুহিব ও সেক্রেটারি জনাব আমিনুল হক জিল্লু এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন কাছা দে আফ্রিকার সভাপতি লেডি “ইরেনা অরতিজ তিখেইরা”।
 
এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমুনিদাদ বাংলাদেশী নির্বাচন কমিশনার আব্দুল হামিদ । তিনি বলেন আমরা যারা আর্জেন্টিনাতে বসবাস করি এই কমিটি থেকে আমরা অনেক উপকার পাবো যেমন কেউ যদি অসুস্থ হয় তার পাসে গিয়ে দাড়াতে  পারবো,,একজনের  মৃত্যু হলে তাকে দেশে পাঠানোর ব্যাবস্থা করতে পারবো।
 
প্রধান অতিথির বক্তব্যে জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি মুহিবুর রহমান মুহিব বলেন, “আর্জেন্টিনায় বাংলাদেশের অসংখ্য প্রবাসীদের বসবাস। সকল প্রবাসী ভাই-বোনদের সম্প্রীতি বজায় রাখতে ও আর্জেন্টিনা-বাংলাদেশ মধ্যকার বানিজ্যিক সম্পর্ক তৈরিতে এই কমিটি বিশেষ ভূমিকা রাখবে বলে আমি আমরা আশাবাদী। এ সময় তিনি নবগঠিত কমিটির সকল সদস্যদের ধন্যবাদ জানান। এছাড়া আরো অনেকে বক্তব্য উপস্থাপন করেন।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com