বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত ইটভাটা ও কলকারখানার দূষিত কালোধোঁয়া পরিস্কারের যন্ত্র আবিস্কার করলেন রুবেল রাজশাহীতে স্বামীর নির্যাতনে ৩মাসের অন্তঃসত্বা গৃহবধূর আত্মহত্যা ষড়যন্ত্র রুখতে ‘অন্যায়ের বিরুদ্ধে এবং উন্নয়নের পক্ষে জাহাঙ্গীরনগর’ ব্যানারে মানববন্ধন বাগমারায় পরীক্ষায় নকলের দায়ে ১১ পরীক্ষার্থী বহিস্কার বাগমারায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সরকারী গাছ কাটার অভিযোগ পুঠিয়ায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার বাংলাদেশ নির্ভরযোগ্য অংশীদার এডিবি ফাহাদ হত্যা মামলায় সাদাত ৫ দিনের রিমান্ডে

অস্কার মনোনীত অভিনেত্রী ডিয়াহান ক্যারল আর নেই

বিনোদন ডেস্ক : অস্কার মনোনীত অভিনেত্রী ও সংগীতশিল্পী ডিয়াহান ক্যারল ৮৪ বছর বয়সে মারা গেছেন। তিনি প্রথম কৃষ্ণাঙ্গ অভিনেত্রী ছিলেন যিনি টিভি ধারাবাহিকে চাকরের চরিত্র ছাড়া অন্য কোন ভূমিকায় অভিনয় করেছিলেন।

ক্যারলের মেয়ে সুসান কে একটি সংবাদ সংস্থাকে জানান, তার মা শুক্রবার (৪ অক্টোবর) লস এঞ্জেলেসে মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

ডিয়াহান ক্যারল তার দীর্ঘ ক্যারিয়ারে সম্মানজনক টনি অ্যাওয়ার্ড লাভ করেন। এছাড়া ক্লাউডিন (১৯৭৪) সিনেমার অনবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনি সেরা অভিনেত্রী হিসেবে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন।

ক্যারল সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছিলেন জুলিয়া চরিত্রের জন্য। টিভি সিরিজে জুলিয়া বেকার একজন নার্সের চরিত্র, যার স্বামী ভিয়েতনামে মারা গিয়েছিল। এই সাড়া জাগানো সিরিজটি ১৯৬৮-১৯৭১ সালে টিভিতে প্রচারিত হয়েছিল।

মেয়ে সুসান কে ছাড়াও দুই দৌহিত্র অগাস্ট ও সিডনীর মধ্যে ক্যারলের পরম্পরা টিকে থাকল।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com