শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৪:২০ অপরাহ্ন

নওগাঁ-৬ আসনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ওমর ফারুকের গণসংযোগ

নওগাঁ-৬ আসনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ওমর ফারুকের গণসংযোগ

নওগাঁ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে পুরোদমে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারনা। প্রধান দুই দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা দিন-রাত তাদের নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।
তারই ধারাবাহিকতায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ওহিদুর রহমানের ছেলে এ্যাডভোকেট ওমর ফারুক সুমন দলীয় নেতাকর্মীদের নিয়ে আত্রাই ও রাণীনগর উপজেলায় নিয়মিত মোটরসাইকেল শোডাউন, গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করে চলেছেন। তিনি আত্রাই-রাণীনগর এলাকায় তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত ও দলীয় কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি করতে দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন। এলাকার অসহায়, নিপিড়িত ও অত্যাচারিত মানুষকে তিনি দীর্ঘদিন যাবত আইনি সহায়তাসহ সুখে-দু:খে তাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আসছেন। তিনি উপজেলা থেকে ওয়ার্ড পর্যন্ত আ’লীগের সদস্য নবায়ন, সংগ্রহ ও কর্মী সভার মাধ্যমে দলের ভিত শক্তিশালী ও ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।
তিনি পথসভায় বলেন, এই রক্তাক্ত জনপদে শান্তির বাতাস অব্যাহত রাখতে আ’লীগর সরকারের কোন বিকল্প নেই। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে একযোগে কাজ করতে হবে। নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো বিজয়ী করাই আমাদের একমাত্র লক্ষ। তৃনমূল পর্যায়ের নেতাকর্মী ও ভোটাররা বিশেষ করে যুব সমাজ আমার পাশে আছেন। তাই আগামী নির্বাচনে আমাকে যদি উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকা মার্কা দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারবো বলে আশাবাদি।
তিনি প্রতিটি পথসভায়, সমাবেশে ও উঠান বৈঠকে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রম ও সরকারের নানামুখী সফলতা কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। এছাড়াও তিনি ভোটারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকারের উন্নয়নের তালিকা ও ব্যক্তিগত পরিচিত সংবলিত লিফলেট বিতরণ করেন। প্রতিটি নির্বাচনী প্রচারনার সময় দুই উপজেলার ১৬টি ইউনিয়নের আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী তার সঙ্গে অংশ নিচ্ছেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com