বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন রাজশাহী রেঞ্জের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত ইটভাটা ও কলকারখানার দূষিত কালোধোঁয়া পরিস্কারের যন্ত্র আবিস্কার করলেন রুবেল রাজশাহীতে স্বামীর নির্যাতনে ৩মাসের অন্তঃসত্বা গৃহবধূর আত্মহত্যা ষড়যন্ত্র রুখতে ‘অন্যায়ের বিরুদ্ধে এবং উন্নয়নের পক্ষে জাহাঙ্গীরনগর’ ব্যানারে মানববন্ধন বাগমারায় পরীক্ষায় নকলের দায়ে ১১ পরীক্ষার্থী বহিস্কার বাগমারায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সরকারী গাছ কাটার অভিযোগ পুঠিয়ায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার বাংলাদেশ নির্ভরযোগ্য অংশীদার এডিবি ফাহাদ হত্যা মামলায় সাদাত ৫ দিনের রিমান্ডে

কুষ্টিয়ায় ৭ টি স্বর্নের বারসহ আটক-১

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ায় জে আর পরিবহনের একটি বাস থেকে রিপন (২৯) নামে এক যুবকের দেহ তল্লাশি করে ৭টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। এসময় ওই যুবককে আটক করেছে কুষ্টিয়া-(৪৭) বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার (০৯ অক্টোবর) ভোর ৫টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রিপন টাঙ্গাইলের মির্জাপুর এলাকার খোরশেদ আলমের ছেলে।

বিজিবি-৪৭ কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক মো. রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জে আর পরিবহনে করে ৭টি স্বর্ণের বার মেহেরপুরে পাচার হবে তাদের কাছে এমন গোপন খবর আসে। এ খবরের ভিত্তিতে সন্দেহভাজন রিপন নামে ওই যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৭টি স্বর্ণের বার জব্দ করা হয়। আটক যুবকের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com