বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১০:৫৪ পূর্বাহ্ন

নওগাঁয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নওগাঁয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নওগাঁ প্রতিনিধি: মিথ্যা মামলায় কারান্তরিণ দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ এর হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে নওগাঁয় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহরের মুক্তির মোড় থেকে জেলা ছাত্রদলের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলের নেতৃত্বদেন জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন।

 
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বয়ক অ্যাড: রফিকুল ইসলাম, সদস্য শহিদুল ইসলাম টুকু, ভিপি খোকন, আব্দুস শুকুর, দেওয়ান ফারুক ও রায়হান, যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, সাধারন সম্পাদক খাইরুল আলম গোল্ডেন, স্বেচ্ছাসেবক দলের সাধারন সস্পাদক শফিউল আজম টুটুল, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মাসুন বিন ইসলাম দোহা, সিনিয়ন সহ সভাপতি জাকারিয়া আলম রুমিও, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের ভুইয়া রাসেল,আবু বক্কর সিদ্দিক অপু, শহিদুল ইসলাম সোহাগ ও দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

পরে কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয়ে সামনে অবস্থান নিয়ে মিথ্যা মামলা থেকে দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়। সেই সাথে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ এর হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় নিয়ে এসে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং দ্রুত মামলার চার্জশিট দেয়ার দাবী জানান বিক্ষোভ কারীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com