সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১১:০৮ অপরাহ্ন

মান্দা উপজেলাকে মডেল হিসেবে রূপান্তরিত করতে চান আ’লীগ নেতা খলিলুর রহমান

মান্দা উপজেলাকে মডেল হিসেবে রূপান্তরিত করতে চান আ’লীগ নেতা খলিলুর রহমান

নুর কুতুবুল আলম,স্টাফ করেসপনডেন্ট : নওগাঁর মান্দায় আসন্ন উপজেলা আ’লীগের নতুন কমিটি নির্বাচনে সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব খলিলুর রহমান বিশ্বাস লিফলেট বিতরণের মাধ্যমে সকলের দোয়া কামনা করছেন। তিনি তার লিফলেটে যা উল্লেখ করেছেন,তা হুবহু তুলে ধরা হলো: প্রিয় মান্দা উপজেলার আওয়ামীলীগ প্রেমী ভাই ও বোনেরা, আসসালামু আলাইকুম/আদাব, আমি আলহাজ্ব খলিলুর রহমান মান্দা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি।

 

পিতা মান্দা উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আলহাজ্ব ডা:ওসমান গণি বিশ্বাস। যিনি গত ২০০২ সালের ১৮ ই জুন ইং তারিখে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। ইন্তেকালের পূর্ব পর্যন্ত মান্দা থানার একজন দলীয় নেতা হিসেবে সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠা করার লক্ষ্যে নিজেকে উৎসর্গ করেন। সুষ্ঠ ধারার রাজনীতি তার জীবদ্দশায় অব্যাহত রাখেন। তার অবর্তমানে দলের হাল ধরেন স্বর্গীয় বিমল কুমার রায়। তিনি দলকে আরো সু-সংগঠিত,গতিশীল এবং সুষ্ঠ ধারার রাজনীতি অব্যাহত রাখেন। পরবর্তীতে মান্দা উপজেলার রাজনীতি সম্পর্কে আপনারা অবগত আছেন।

 

 

দীর্ঘ সময় একই কমিটি থাকায় দল স্থবির ও নিস্কৃয় হয়ে পড়ে। অস্থিতিশীল রাজনীতিকে সুস্থ ধারায় ফিরিয়ে আনার লক্ষ্যে আপনাদের সহযোগীতা একান্ত অপরিহার্য। আপনাদের সহযোগীতার আশায় আগামী দিনে মান্দা উপজেলা আওয়ামীলীগের এক নতুন কমিটি হতে যাচ্ছে। আমি সেই কমিটির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনস্থ করেছি। সেই সাথে পিতার ন্যায় সুষ্ঠ ধারার রাজনীতি পূন: প্রতিষ্ঠিত করতে চাই।

 

 
সংগ্রামী ভাই ও বোনেরা, আপনারা নিশ্চয় অবগত আছেন,বিএনপি জামায়াত জোট সরকারের আমলে আমি নিজে শারিরিক,মানষিক,অর্থনৈতিক ক্ষতিসহ জেল জুলুম নির্যাতনের স্বীকার হই। দলের দু:সময়ে আপনাদের সহযোগীতায় আপনাদের পাশে এবং দলের পাশে থেকে সেবা দিয়েছি। আপনারা যদি আমাকে আগামী দিনে আওয়ামীলীগ মান্দা উপজেলা শাখার সভাপতি পদে নির্বাচিত করেন। তবে, আপনাদের সঙ্গে নিয়ে মান্দা উপজেলার ঘুষ,দূর্নীতি,মাদক,দাদন ব্যাবসা বন্ধ,নতুন নতুন রাস্তা তৈরী,পুরাতন রাস্তা সংস্কারকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান আধুনিকিকরণ করে মডেল মান্দা উপহার দিবো ইনশাআল্লাহ।

 
প্রিয় ভাই ও বোনেরা, আপনারা জানেন যে,আমাদের নেত্রী,জননেত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল এক সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আপনারা আমাকে সভাপতি পদে নির্বাচিত করলে আমিও আপনাদের সঙ্গে নিয়ে সোনার বাংলা গড়ার অংশীদার হতে চাই। তাই আপনারা সভাপতি পদে আমাকে নির্বাচিত করবেন। এটাই আপনাদের কাছে আমার আকুল আবেদন। আপনারা ভালো থাকুন,সুস্থ থাকুন এবং আমার জন্য দোয়া করবেন।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরোজীবি হোক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com