মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ১০:৩৯ অপরাহ্ন

রাজশাহীর বাগমারায় বাস উল্টে গৃহবধু নিহত-১ আহত- ১০

রাজশাহীর বাগমারায় বাস উল্টে গৃহবধু নিহত-১ আহত- ১০

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর বাগমারায় যাত্রবাহী বাস উল্টে দেলোয়ারা ওরফে দীনা বেগম (৪০)নামের এক গৃহবধু নিহত হয়েছেন। এতে আরো অন্তত ১০ জন বাস যাত্রী আহত হয়েছেন। নিহত গৃহবধু দীনা বেগম (৪০) উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দেউলা গ্রামের এমদাদুল হক টুনুর স্ত্রী। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।

 

জানা যায়, গতকা শুক্রবার দুপুরে উপজেলার ভবানীগঞ্জ বাসষ্ট্যান্ড থেকে রাজশাহী গামী সাব্বির পরিবহন (সিলেট-জ-১১-০০৫০) ছেড়ে যায়। বাসটি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নন্দনপুর (চিকাবাড়ী) নামক স্থানে একটি ছোট কালভাটে উঠার সময় সামনের চাকার এ্যাক্সেল ভেঙ্গে রাস্তার নীচে উল্টে যায়।
স্থানীয়রা বাস উল্টানোর বিষয়টি দেখতে পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান এবং বাসের ভেতর থেকে গৃহবধূ দেলোয়ারা নামের গৃহবধুসহ অন্যান্যদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরন করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধু দীনা বেগমের মৃত্যু হয়।
ওসি আতাউর রহমান বলেন, বাস দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে দীনা বেগমের পরিবার থেকে এখনো থানায় কোন অভিযোগ দেয়া বলেও জানান ওসি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com