মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ১২:৫৭ পূর্বাহ্ন

পুঠিয়ায় সেনা সদস্যকে পিটিয়ে আহত

পুঠিয়ায় সেনা সদস্যকে পিটিয়ে আহত

মোঃ মারসিফুল ইসলাম(সুইট): পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলায় পারিবারিক কলহের জেরে সেনা সদস্য ফারুক হোসেনকে (২৮) পিটিয়ে আহত করেছে তার শ্বশুর বাড়ির লোকজন।ফারুক উপজেলার পৌর এলাকার ১নং ওয়াডের বাসিন্দা ওকা মন্ডলের ছেলে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পুঠিয়া সদরে একটি ভাড়া বাসাতে এ ঘটনা ঘটে।

বর্তমানে তিনি পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন অবস্থায় রয়েছেন।হাসপাতালে আহত ফারুক জানান, পারিবারিক কলহের জের ধরে তিনি দীর্ঘদিন ধরে স্ত্রী সম্পাকে নিয়ে উপজেলা সদরে একটি ভাড়া বাসায় থাকতেন। সম্প্রতি তাকে র‌্যাব থেকে সেনাবাহিনীতে বদলি করার সুবাদে তিনি কয়েকদিনের ছুটিতে বাসায় এসেছিলেন। আগামীকাল সেনাবাহিনীতে যোগদান করতে প্রস্তুতি নিচ্ছিলেন। তিনি জানান, পারিবারিক কলহের জের ধরে স্ত্রী সম্পা খাতুনের (২০) সাথে তার কথা  কাটাকাটি হয়।

এতে ক্ষীপ্ত হয়ে স্ত্রী সম্পা ফোন করে তার বাবা মুগোল আলী (৫০), স্বাশুড়ি আমবিয়া বেগম (৪৫) ও বড় ভাই চঞ্চল (৩০) কে বাসায় ডেকে আনেন। তারা বাসায় এসে মারধর শুরু করেন তাকে। এরপর তার মোবাইল ফোন ও প্রয়োজনীয় কাগজপত্র কেড়ে নেয়। পরে তিনি আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

এ ব্যপারে তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান। এ ব্যাপারে চেষ্টা করেও র‌্যাব সদস্যের স্ত্রীর পরিবারের কারে সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম জানান, এ ধরনের কোনো অভিযোগ থানায় এখনো আসেনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com