শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৩:১৪ অপরাহ্ন

শার্শায় সাংবাদিক জামাল হত্যা মামলার আসামি ইয়াবা সহ আটক

শার্শায় সাংবাদিক জামাল হত্যা মামলার আসামি ইয়াবা সহ আটক

ইয়ানূর রহমান : যশোরের দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক জামাল উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামি রাজু মল্লিককে (৪০) আটক করা হয়েছে।শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান বলেন, মঙ্গলবার ভোর রাতে শার্শার কাশিপুর বাজার থেকে তাকে আটক করা হয় ।এ সময় তার কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয় ।

 

রাজু শার্শার ডিহী ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত শমসের মোড়লের ছেলে ও যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক জামাল উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামি।লুৎফর রহমান আরো বলেন,’সাংবাদিক জামাল হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি রাজু এলাকায় ফিরে অবস্থান করছেন’ গোপনে এমন সংবাদ পেয়ে তাকে আটক করা হয় ।
রাজু মল্লিকের নামে হত্যা ও মাদকসহ ১০ মামলা রয়েছে ।

 

শার্শা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম ওসমান বলেন,জামাল মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করায় তারা তাকে হত্যার হুমকি দেয়। এতে জামাল তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের এক সপ্তাহের মধ্যে ২০১২সালের ১৫ জুন রাত ১১টার দিকে শার্শা উপজেলার কাশিপুর বাজারে তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেন চোরাকারবারিরা ।এ ঘটনার পরের দিন জামালের বাবা সাতজনকে আসামি করে শার্শা থানায় মামলা দায়ের করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com