মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ১২:৪৪ পূর্বাহ্ন

পাবনার চাটমোহরে ছেলের হাতে বাবা খুন

নিজস্ব প্রতিবেদক : পাবনার চাটমোহরে পারিবারিক কলহের জেরে নিজ সন্তানের ইটের আঘাতে খুন হয়েছেন খন্দকার আনোয়ার হোসেন (৫৭) নামে এক পোস্ট মাস্টার।
মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছেলে ইসমাইল (২৮) পলাতক রয়েছেন। তিনি চাটমোহর বাজারে ব্রয়লার মুরগির ব্যবসা করেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে কথা হচ্ছিল বাবা ছেলের মধ্যে। একপর্যায়ে তারা উত্তোজিত হয়ে পড়েন। এসময় বাবা ছেলেকে শাসন করলে ইসমাইল হোসেন আঙিনা থেকে একটি ইট তুলে বাবার মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি। এসময় তার চিৎকার শুনে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা এগিয়ে এলে ইসমাইল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে কতারা গুরুতর আহত অবস্থায় আনোয়ার হোসেনকে চাটমোহর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, আনোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন তার স্ত্রীকে মারধর করছিলেন। এসময় তার বাবা বাধা দিলে ইসমাইল হোসেন এ ঘটনা ঘটায়।
এ বিষয়ে পাবনা চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) শেখ মোহম্মদ নাছির উদ্দিন জানান, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। তবে এ বিষয়ে থানায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com