মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ১২:৪৪ পূর্বাহ্ন

পুঠিয়ায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার

পুঠিয়ায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার

মোঃ মারসিফুল ইসলাম(সুইট): পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় ধর্ষণের চেষ্টার অভিযোগ মাজেদুর রহমান (৪২) নামের এক শিক্ষককে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত্রি সাড়ে ৯টার সময় উপজেলার বাশ্বের ইউনিয়নের রঘুরামপুর তার বাড়ি থেকে  আটক করা হয়। আটক মাজেদুর রহমান রঘুরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ঐই গ্রামের মুক্তিযোদ্ধা রহমতউল্লার ছেলে।

এঘটনায় এলাকায়  উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকাবাসী সূত্রে জানাগেছে, গত ৫ তারিখ শনিবার বিদ্যালয় চলাকালিন সময় পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে অংক করে দেওয়ার কথা বলে বিদ্যালয় ছুটির পর দেখা করতে বলে। বিদ্যালয় ছুটি হওয়ার পর সবাই চলে গেলে ভুক্তভুগী ছাত্রী শিক্ষকের সাথে একটি শ্রেণী কক্ষে দেখা করতে যায়। সেসময়  তাকে এক পেয়ে শিক্ষক মাজেদুর রহমান তাকে ধষণের চেষ্টা চালায়।

এতে সে কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। এর পর থেকে উক্ত ছাত্রী বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেয়। বিদ্যালয়ের না যাওয়ার বিষয়টি তার পরিবারের সদস্য ও আত্নীয় স্বজনেরা জানতে চাইলে সে গত কাল মঙ্গলবার বিকালে তার পরিবারের সদস্যকে
জানায়। বিষয়টি জানার পর ভুক্তভুগী ছাত্রীর আত্নীয় স্বজনেরা শিক্ষক মাজেদুর রহমানের বাড়ি ঘেরাও করে। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এবিষয়ে এ বিষয়ে ভুক্তভুগী ছাত্রীর বাবা বাদী হয়ে পুঠিয়া থানা মামলা দায়ের
করে। পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, বিষয়টি আমারা জানতে পেরে ঘটনা স্থল থেকে শিক্ষক মাজেদুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসি। বুধবার তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com