মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৯:০৪ পূর্বাহ্ন

টেকনাফে “বন্দুকযুদ্ধে” নিহত-২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত হয়েছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) ভোর রাতে টেকনাফের হোয়াইক্যং এলাকার নাফনদীর মোহমায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।নিহত দুই রোহিঙ্গা হলেন- উখিয়ার বালু খালী রোহিঙ্গা ক্যাম্পের আব্দুল হাসিম ও নুর কামাল।বিজিবির দাবি, এসময় তাদের তিন সদস্য আহত হয়েছেন।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সাল হাসান খান জানান, মিয়ানমার থেকে নাফনদী হয়ে একটি ইয়াবার চালান বাংলাদেশ প্রবেশ করবে, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে সেখানে অভিযানে যায় বিজিবি। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে অস্ত্রধারী ইয়াবা পাচারকারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে ওই দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। পরে তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এসময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি অস্ত্র ও দু’টি কিরিচ উদ্ধার করা হয়। আহত বিজিবির তিন সদস্যকে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com