সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০২:৪০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক বালিকাদের ফাইনাল খেলায় রাজশাহী সিটি কর্পোরেশন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বালক বিভাগে রাজশাহী সিটি কর্পোরেশন ২-১ গোলে রাজশাহীকে হারায়। বিজয়ী দলের সপ্না ও একা ১টি করে গোল করেন। বিজিত দলের স্বর্নালী ১টি গোল পরিশোধ করেন।

 

 

সিটি কর্পোরেশনের সপ্না সর্বোচ্চ গোলদাতা ও সিনথিয়া শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়। এদিকে বিকেলে অনুষ্ঠিত বালক বিভাগে রাজশাহী সিটি কর্পোরেশন ২-০ গোলে সফররত সিরাজগঞ্জ জেলাকে হারায়। বিজয়ী দলের রাব্বানী ও লালন ১টি করে গোল করেন। সিটি কর্পোরেশনের সজিত সর্বোচ্চ গোলদাতা ও লালন শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচত হন। খেলা শেষে রাজশাহী বিভাগের ভারপ্রাপ্ত কমিশনার জাকীর হোসেন এর সভাপতিত্বে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে ট্রফি তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

 

বক্তব্যের পূর্বেই তিনি বাংলাদেশ জাতীয় দলের নারী ফুটবলার রাজশাহীর মেয়ে নার্গিসকে মঞ্চে তুলে নিয়ে সম্মান জানান। এর আগে তিনি বলেন, ফুটবল খেলা পিছিয়ে গেছিল কিন্ত মাননীয় প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় আজ ফুটবল খেলা অনেকে এগিয়ে গেছে। এছাড়াও তিনি বলেন কয়েকদিন আগে বাংলাদেশে ফিফা সভাপতি এসে বলেছেন ফুটবলে মেয়েরা অনেক দুর এগিয়ে গেছে তারা আরো এগিয়ে যাবে যদি সঠিকভাবে দেখভাল করা হয় ।

 

 

তিনি সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় মাসব্যাপী ফুটবল খেলার আয়োজন করবেন বলেও জানান। এ সময় জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. হামিদুল হক, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার, পুলিশ সুপার ও সহ-সভাপতি মোঃ শহীদুল্লাহ বিপিএম,পিপিএম, উপ-পুলিশ কমিশনার(বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন, মেয়র পি এস মোঃ আলমগীর, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী, সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক নাজমীর আহমেদ, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ তৌহিদুল হক সুমন সহ অন্যান্য কাউন্সিলার, বিভিন্ন পদবীর সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com