শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০২:২১ পূর্বাহ্ন

বাংলার উন্নয়ন ১৩২ ক্যাসিনো সংশ্নিষ্টতা পেলেই আইনি ব্যবস্থা: তথ্যমন্ত্রী

বাংলার উন্নয়ন ১৩২ ক্যাসিনো সংশ্নিষ্টতা পেলেই আইনি ব্যবস্থা: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কারও নামে ক্যাসিনো সংশ্নিষ্টতা পেলেই আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।সোমবার (২১ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ বিমানবাহিনী ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী আন্তর্জাতিক ফ্লাইট সেফটি শীর্ষক সেমিনারের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

সংসদ সদস্য রাশেদ খান মেননের ক্যাসিনো সংশ্নিষ্টতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘বিষয়টি তদন্তাধীন। এটি সত্য প্রমাণিত হলে তা অত্যন্ত দুঃখজনক হবে। যে ধরণের রাজনীতিবিদের নাম এখানে আসছে, সেটি আসাটাই উচিত হয়নি বা আমরা কখনও তা কল্পনা করিনি। তবে যার নামই আসুক, আইন অনুযায়ী ব্যবস্থা।’

ভোলায় সাম্প্রতিক সংঘর্ষ নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ভোলার ঘটনাকে ভিন্ন খাতে নিতে বিশেষ একটি মহল পাঁয়তারা করছে। ঘটনাটি অনভিপ্রেত ও দুঃখজনক। এ ধরণের ঘটনা ঘটিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করলে কঠোরহস্তে দমন করা হবে।

সেমিনারে উদ্বোধনী বক্তৃতা করেন বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এবং বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান। বাংলাদেশ, ভারত, চীন, মালয়েশিয়া, ইটালি, যুক্তরাষ্ট্রসহ বেশ কয়েকটি দেশের সামরিক ও বেসামরিক কর্মকর্তারা সেমিনারে অংশ নিচ্ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com