শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৯:৫৫ পূর্বাহ্ন

শিবগঞ্জে মনোনয়ন প্রত্যাশি ডাক্তার শিমুলের গণসংযোগ ও লিফলেট বিলি

শিবগঞ্জে মনোনয়ন প্রত্যাশির গণসংযোগ ও লিফলেট বিলি

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল বুধবার দিনব্যাপি নৌকার পক্ষে ভোট চেয়ে শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের নাককাটিতলা বাজার, চৈতন্যপুর বাজার, জাবড়ি, রাণীনগর বাজার, লাওঘাটা বাজার এলাকায় বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিলি করে গণসংযোগ ও পথসভা করেছেন।

 

এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র সবার সামনে তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার সুযোগ দিয়ে দেশকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস মুক্ত করতে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ে উন্নয়নের ধারা বজায় রাখতে সবার প্রতি অনুরোধ করেন।

 

এতে উপস্থিত ছিলেন ধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.ক.ম তাবারিয়া চৌধুরী, ইউপি সদস্য বাবুল হোসেন, শুকুর আলী, আবদুস সুভান, স্থানীয় আওয়ামী লীগ নেতা বুলু ইসলাম, হান্নান আলী, ধাইনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি সালাউদ্দিন বাবর, সহসভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক হারুন আর রশিদ, যুবলীগ নেতা রহিমসহ অন্যরা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com