শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৮:৪৩ পূর্বাহ্ন

রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক-১

 

নিজস্ব প্রতিবেদক: বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। আইনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন চক্রের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে কতিপয় মাদক সম্রাট। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে র‌্যাব। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল জেলার চারঘাট থানাধীন বাদুড়িয়া গ্রামে অভিযান পরিচালনা করে ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ রফিকুল ইসলাম (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫, এর সদস্যরা।

গতকাল বৃহস্পতিবার দুপুর দেড় টায় অভিযানটি পরিচালনা করেন, কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আজমল হোসেন ও সঙ্গীয় ফোর্স।

র‌্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের ব্যবসার সাথে জড়িত বলে জনসম্মুখে স্বীকার করেছে।

এ বিষয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com