মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৪:২৮ অপরাহ্ন

রাজশাহীকে ইনিংস ব্যবধানে হারালো ঢাকা

নিউজ ডেস্ক : জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) টায়ার ওয়ানের চতুর্থ রাউন্ডের ম্যাচে দাপুটে জয় পেয়েছে ঢাকা বিভাগ। ইনিংস পরাজয়ের শঙ্কায় পড়া রাজশাহী বিভাগ শেষ পর্যন্ত পরাজয় এড়াতে পারেনি। ইনিংস ও ৪ রানের ব্যবধানে জয় পেয়েছে ঢাকা। এই জয়ে টায়ার ওয়ানে ২০.৬০ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে নাদিফ চৌধুরীর দল।

আজ মঙ্গলবার (০৫ নভেম্বর) কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম একাডেমি মাঠে শেষ দিনে দ্বিতীয় ইনিংসে রাজশাহী অলআউট হয় ২৪১ রানে। এর আগে রাজশাহীর প্রথম ইনিংসে ২৩০ রানের জবাবে ঢাকা প্রথম ইনিংস ৭ উইকেটে ৪৭৫ রানে ইনিংস ঘোষণা করে। বাংলা নিউজ২৪।

৩ উইকেটে ৭৭ রান নিয়ে চতুর্থ দিনে দ্বিতীয় ইনিংসের খেলা শুরু করে রাজশাহী। ঢাকার নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে রাজশাহীর ব্যাটসম্যানরা সুবিধা করতে পারেনি। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা।

নাজমুল হোসাইন শান্ত ও সাব্বির রহমান ছাড়া কোন ব্যাটসম্যানই প্রতিরোধ গড়তে পারেনি। দ্বিতীয় ইনিংসে ২৪১ রানে অলআউট হয় রাজশাহী বিভাগ। ফলে ইনিংস ও ৪ রানের জয় পায় ঢাকা। রাহশাহীর নাজমুল শান্ত ৫১ ও সাব্বির ৫৮ রান করেন।

ঢাকা বিভাগের নাজমুল ইসলাম ও সাইফ হাসান ৩টি, সালাউদ্দিন শাকিল ২টি এবং শুভাগত হোম ও তাইবুর রহমান ১টি করে উইকেট নেন। ঢাকা বিভাগের শুভাগত হোম ম্যাচ সেরা নির্বাচিত হযেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com