বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৩:০১ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় লেগুনা চালক নিহত, আহত২৫

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে কোচ ও লেগুনা মুখোমুখি এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় লেগুনা চালক কলেজছাত্র আরিফ (২০) ঘটনাস্থলেই নিহত এবং আহত হয়েছেন অন্ততঃ আরো ২৫ যাত্রী।
পৌরশহরের রংপুর-বগুড়া মহাসড়কের মহেশপুর নামক স্থানে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। এঘটনায় আরিফের দীর্ঘদিনের লালিত
স্বপ্ন সেনাবাহিনীর যানবাহন চালকের চাকুরির প্রত্যাশা আর পূরণ হলো না।
প্রত্যক্ষদর্শি ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ধাপেরহাট থেকে পলাশবাড়ী
গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে আসা লেগুনা এবং ঢাকা থেকে রংপুর অভিমুখি
হানিফ পরিবহনের কোচটি ওইস্থানে মুখোমুখি সংঘর্ষে সড়ক দূর্ঘটনা ঘটে।
লেগুনা চালক আরিফ (২০) সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের
তিঁলকপাড়া গ্রামের সনজু মিয়া ড্রাইভারের একমাত্র ছেলে।সে পলাশবাড়ী
আদর্শ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর নিয়মিত ছাত্র বলে জানা যায়।খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই শাহ আলমের নেতৃত্বে একটি পুলিশ টীম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় দূর্ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পলাশবাড়ী, পার্শ্ববর্তী পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রমেক হাসপাতালে ভর্তি করা হয়।এরিপোর্ট লেখা পর্যন্ত আহতদের প্রাথমিক কোন পরিচয় জানা যায়নি। দূর্ঘটনা কবলিত লেগুনা ও কোচ উদ্ধার তৎপরতা চলছে।পুলিশ জানায় হানিফ পরিবহন কোচটির চালক আকস্মিক তার লেন পরিবর্তন করায় সড়ক দূর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

নিজ বাড়ী থেকে লেগুনা নিয়ে বের হবার মাত্র আধঘন্টার ব্যবধানে আরিফ লাশ হয়ে বাড়ীতে ফেরায় একমাত্র ছেলের বাবা-মা ও পরিবারের অন্যান্য সদস্যদের মাঝে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। আরিফ তার পরিবারকে সহায়তা এবং সেনাবাহিনীতে ড্রাইভার পদে চাকুরির প্রত্যাশায় লেখাপড়ার পাশাপাশি লেগুনা চালিয়ে আসছিল। ভদ্র ও সহজ-সরল স্বভাবের পরিচিত মুখ আরিফের অকাল মৃত্যুর খবর জানাজানি হলে অত্রালাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com