বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০২:১৪ পূর্বাহ্ন

পদ্মা সংগীত একাডেমীর ১৩ বছর পূর্তিতে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগীতা

সুজানগর (পাবনা) প্রতিনিধি: সুপ্ত মনের বিকাশ ঘটানোই আমাদের লক্ষ্য” পতিপাদ্য নিয়ে পাবনার সুজানগরে পদ্মা সংগীত একাডেমীর ১৩ বছর পূর্তিতে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকালে কংকনা আর্ট এন্ড হ্যান্ড রাইটিং স্কুলের আয়োজনে পদ্মা সংগীত একাডেমীর সভাপতি জয়ন্ত কুমার কুন্ডুর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক উদয় অধিকারীর সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্যদেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ, সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও পদ্মা সংগীত একাডেমীর উপদেষ্টা মোহাম্মদ আলী মাস্টার।

এসময় উপস্থিত ছিলেন পদ্মা সংগীত একাডেমীর সহ-সভাপতি জামিলুর রহমান লিটন, এম মনিরুজ্জামান, এস,এম মাসুদুর রহমান সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা প্রমুখ। অংশগ্রহণকৃত প্রায় ৬০ জন শিশু শিক্ষার্থীদের চিত্রাংকন ও সুন্দর হাতের লেখার জন্য পুরুস্কার প্রদান করা হয়।

ক্যাপশনঃ সুজানগরে পদ্মা সংগীত একাডেমীর ১৩ বছর পূর্তিতে চিত্রাংকন প্রতিযোগীতায় একাডেমীর পক্ষ থেকে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com