শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৮:৫১ পূর্বাহ্ন

রাজশাহীর কাটাখালি থানা এলাকায় ৭টি দেশীয় অস্ত্র উদ্ধার

রাজশাহীর কাটাখালি থানা এলাকায় ৭টি দেশীয় অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর আজিজুলের মোড় এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৭টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার সন্ধা ৭টার দিকে কাটাখালি থানাধিন শ্যামপুর আজিজুলের মোড় সংলগ্ন নির্মানাধীন বিল্ডিং-এর পাশ থেকে ২টি চাপাতি, ৩টি বড় ছোরা, গোল চাপাতি ১টি ও দা ১টি উদ্ধার করে কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে ওসি ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, দেশিয় ৭টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে তদন্ত চলছে। তদন্তকার্য শেষ হলে বিস্তারিত জানানো হবে।

এদিকে শ্যামপুর পশ্চিম পাড়া আজিজুলের মোড় এলাকার গিয়াসের ছেলে নবাব, চর শ্যামপুর এলাকার ওবাইদুলের ছেলে সুজন ও শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার আব্দুস সামাদের ছেলে জাহাঙ্গীর বলেন, গত বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে শ্যামপুর এলাকার জনৈক নেতা জনি’র চেম্বার থেকে নূরুল ড্রাইভারের ছেলে রাজিব (২২) ও মাসুদ কসাইয়ের ছেলে জনি (২৫) আমাদের রাস্তায় ধরে বলে চরের নয়ন তোদের নিকট ১লক্ষ টাকা পাবে সেই টাকা আমাদের দিবি। নইলে সমস্যা আছে। এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়।

তারা আরো বলেন, গন্ডগোল করার উদ্দেশ্যেই তারা এমন কথা বলছে। আর নয়ন চরের একজন পাইকারী ফেন্সিডিল ব্যবসায়ী তার সাথে আমাদের কোন প্রকার লেনদেন বা সম্পর্ক নাই।

তারা আরো বলেন, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে আজিজুলের মোড়ে আসা মাত্রই রাজিব ও জনিসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্র হাতে তাদের ধাওয়া করে। প্রান ভয়ে আমরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপরোক্ত অস্ত্র উদ্ধার করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত এলাকায় উত্তেজনা চলছিল।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com