শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৯:৩২ পূর্বাহ্ন

দাদার স্মৃতিস্তম্ভে অর্ণা জামানের মোমবাতি প্রজ্বলন

দাদার স্মৃতিস্তম্ভে অর্ণা জামানের মোমবাতি প্রজ্বলন

নিজস্ব প্রতিবেদক: জেল হত্যা দিবস উপলক্ষে শহীদ জাতীয় চার নেতার অন্যতম এএইচএম কামারুজ্জামানের স্মৃতিস্তম্ভে মোমবাতি প্রজ্বলন করা হয়েছে।শুক্রবার  রাতে মোমবাতি প্রজ্¦লন করা হয়। এতে নেতৃত্ব দেন শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার নাতনি  আনিকা ফারিহা জামান অর্ণা।

 

জেল হত্যা দিবস উপলক্ষে রাতে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজশাহী নগরের গোরহাঙ্গা এলাকায় শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে যান আনিকা ফারিহা জামান অর্ণা। এর পর এক মিনিট নিরবতা পালণ করে কামারুজ্জামানের স্মৃতিস্তম্ভে মোমবাতি প্রজ¦লন করা হয়।

 

এসময় অর্ণা জামান বলেন, দেশকে ভালোবেসে, বঙ্গবন্ধুকে ভালবেসে চার নেতা জেলে গিয়েছিলেন। বঙ্গবন্ধুর আদর্শে অটল থেকে তারা নিজের জীবন বিলিয়ে দিয়েছেন। তারা আত্মত্যাগের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটেছিল। তাদের আত্মত্যাগ থেকে আমাদের সবার শিক্ষা নেয়া উচিৎ। জাতীয় চার নেতার আদর্শে উজ্জীবিত ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান অর্ণা জামান।

 

এসময় কর্মসূচিতে উপস্থিত ছিলেন শহীদ এএইচএম কামারুজ্জামান পরিবারের সদস্য আব্দুল আজিজ (অনি) হাসনাইন বিষ্ময়, অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদের সম্পাদক ড. সাদিকুর রহমান, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ রাজীব, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ,সাধারণ সম্পাদক ফায়সাল আহমেদ রুনু, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রউফ আল রশীদ শাওন, সাধারণ সম্পাদক এসএম ইউনুস হাসান অন্তু প্রমুখ


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com