শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৩:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

সিংড়ায় বিদ্যুত দেওয়ার নামে লাখ লাখ টাকা আত্মসাৎ

সিংড়ায় বিদ্যুত দেওয়ার নামে লাখ লাখ টাকা আত্মসাৎ

সিংড়া ( নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের প্রায় অর্ধশতাধিক প্রাহকের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত সোহেল আগমুরশন গ্রামের মহসিনের পুত্র। জানা যায়, সোহেল পল্লী বিদ্যুতের সাথে সখ্যতা করে নিজ এলাকার বিভিন্ন গ্রাহকের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়েছেন। কিন্তু বর্তমানেও বিদ্যুতের সংযোগ পায়নি ওই পরিবারগুলো।
আগমুরশন গ্রামের জাফর জানান, সোহেল গ্রামের হেলাল, সালাম, আলামিন, বাদশা, বুলেট, বারিক, সাহেব আলী, আব্দুস কুদ্দুস, দোলন, আসাদ সহ ৩৫ জন গ্রাহককে বিদ্যুত দেওয়ার কথা বলে আমাদের প্রত্যকের কাছ থেকে ৪ হাজার টাকা করে আদায় করে, কিন্তু ৬ মাসেও বিদ্যুত না পেয়ে বারবার তার কাছে ধর্না ধরেও পায়নি। পরে বিষয়টি পল্লী বিদ্যুত অফিসকে জানানো হলে তারা কোন টাকা পায়নি বলে জানায়।
এদিকে বরেন্দ্র বহুমুখী প্রকল্পের সেচ প্রদানের নাম করে সুকাশ ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে গ্রাহকদের কাছ থেকে টাকা নেওয়ারও অভিযোগ উঠেছে উঠেছে তার বিরুদ্ধে। এ বিষয়ে অভিযুক্ত সোহেল নিজেকে নির্দোষ বলে দাবি করে বলেন, টাকা নেয়া হয়েছে বিদ্যুতের জন্য অফিসে চাহিদা দেয়া হয়েছে।

 

এ বিষয়ে সিংড়া পল্লী সমিতি- ১ এর জোনাল অফিস সিংড়ার এজিএম মিজানুর রহমান জানান, বিষয়টি তার কানে এসেছে, তবে লিখিত অভিযোগ এখনো হাতে আসেনি, এলে ব্যবস্থা নেয়া হবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com