শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৮:০৭ পূর্বাহ্ন

সাপাহারে ইউনিয়ন পরিষদের জানালার গ্রীল ভেঙ্গে দুঃসাহসিক চুরি সংঘটিত

সাপাহারে ইউনিয়ন পরিষদের জানালার গ্রীল ভেঙ্গে দুঃসাহসিক চুরি সংঘটিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার শিরন্টি ইউনিয়ন পরিষদের জানালার গ্রীল ভেঙ্গে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। জানা গেছে প্রতি দিনের ন্যায় অফিস কার্য সমাপ্ত করার পর চেয়ারম্যান সাহেব তার অফিস রুমের দরজা জানালা বন্ধ করে বাসায় চলে যান এবং প্রতি দিনের ন্যায় ওই দিনও একজন গ্রাম পুলিশ ইউনিয়ন পরিষদের প্রহরার দায়িত্বে থেকে তার রুমে ঘুমিয়ে থাকে।

 

সুযোগ বুঝে চোরেরা পরিষদের চেয়ারম্যানের ঘরের পিছনের জানালায় সিঁদ কাটার অস্ত্র দিয়ে জানালা ও জানালার গ্রীল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। তারা ঘরে থাকা একটি আলমারির দরজা ভেঙ্গে অফিসের বিভিন্ন ফাইল পত্র তছনছ করে মেঝেতে ফেলে রাখে এবং টেবিলের ড্রয়ারের তালা ভেঙ্গে ড্রয়ারে থাকা সালিশের ৫০ হাজার টাকা ও চেযারম্যানের ৩০হাজার টাকা মোট ৮০হাজার টাকা চুরি করে নিয়ে চলে যায়।

 

 
সকালে পরিষদের সামনের দিকে সব ঠিক ঠাক রয়েছে দেখে রাতে নাইট গার্ডে দায়িত্বে থাকা গ্রাম পুলিশও তার বাসায় চলে যায়। সকাল ৮টার দিকে লোকজন পরিষদ এলাকায় গিয়ে পিছনে জানালা ভাঙ্গা ও মেঝেতে কাগজপত্র এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখে চেয়ারম্যান ও লোকজনদের সংবাদ দেন। সংবাদ পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে চেয়ারম্যান সাহেব ঘরের দরজা খুলে দেখে তার ড্রয়ারে রাখা ৮০হাজার টাকা নেই। সংবাদ পেয়ে সাপাহার থানার ওসি তদন্ত মনির হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

 
এ বিষয়ে ইউনিয়নের চেয়ারম্যান মাওঃ আব্দুল বাকীর সাথে কথা হলে তিনি জানান চুরির বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলতেছে ।পাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শামসুল আলম শাহ্ জানান মামলা হলে তদন্তের মাধ্যমে জড়িতদের দ্রত আটক করা হবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com