শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৮:০৬ পূর্বাহ্ন

নাটোর ঢাকা রুটের বাস চলাচল বন্ধ ভোগান্তি যাত্রীদের

নাটোর প্রতিবেদক : নাটোরের এক বাসচালককে লাঞ্ছিত করার প্রতিবাদে বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল থেকে বাস বন্ধ রেখে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট পালন করছেন পরিবহন শ্রমিকরা। এতে সারাদেশের সঙ্গে নাটোরের বাস যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সাগর ও পরিবহন শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরাম হোসেন জানান, বেশ কিছুদিন ধরেই রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্যরা নাটোরের চালকদের বিভিন্নভাবে হয়রানি ও লাঞ্ছিত করে আসছিলেন। বার বার বলার পরও বিষয়টি সুরাহা করেনি রাজশাহী কর্তৃপক্ষ। এর মধ্যে বুধবার (৭ নভেম্বর) সকালে দেশ ট্রাভেলসের এক চালককে রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্যরা লাঞ্ছিত করেন। ওই চালকের জামা-কাপড় ছিঁড়ে ফেলেন তারা। এর প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সদস্যরা ধর্মঘট পালন করছেন।

বিষয়টি নিয়ে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের আহ্বানে মীমাংসার চেষ্টা চলছে। দ্রুতই এ সমস্যার সমাধান হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এদিকে, হঠাৎ বাস বন্ধ হওয়ায় ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। সকাল থেকে বাসস্ট্যান্ড ও টার্মিনালে গিয়ে বাস না পেয়ে বাড়ি ফিরে যেতে হয়েছে অনেক দূরপাল্লার যাত্রীদের। আর চাকরিজীবী, ছাত্র-ছাত্রী ও রোগীদের বিকল্প যানবাহনে বেশি ভাড়া দিয়ে গন্তব্যে যেতে হচ্ছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com