বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০৯:৫২ পূর্বাহ্ন

শরীয়তপুর-২ আসনে শামীমের পক্ষে মনোনয়ন সংগহ করলেন জনপ্রতিনিধি ও নেতাকর্মীরা

শরীয়তপুর-২ আসনে শামীমের পক্ষে মনোনয়ন সংগহ করলেন জনপ্রতিনিধি ও নেতাকর্মীরা

শরীয়তপুর প্রতিনিধি:একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের পক্ষে দলীয় মনোনয়নপত্র সংগহ করছেন জনপ্রতিনিধি ও নেতাকর্মীরা। শুক্রবার সকালে ঢাকার ধানমন্ডির আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা।

 

এতে অংশগ্রহণ করেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নড়িয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ওহাব বেপারী, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা-ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা, ভেদরগঞ্জ উপজেলার চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আকলিমা আক্তার লিপি, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, আলী আহম্মদ কাজী,

 

আলমগীর হোসেন, মিজানুর রহমান আলম, আনোয়ার বালা, কোহিনুর সুলতানা দোলা, এড. রওশন আরা, ইউপি চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান, গিয়াস উদ্দিন রাড়ী, শাহ আলম চৌকিদার, শওকত হোসেন বয়াতী, খন্দকার আলী হোসেন, ডিএম শাহজাহান সিরাজ, মুন্সী রাশেদ আজগর সোহেল, আব্দুর রাজ্জাক হাওলাদার, জিতু মিয়া বেপারী, মাস্টার জসিম উদ্দিন মাদবর, মুজাম্মেল হক মোল্যা, ইউনুস সরকার, কামরুজ্জামান মানিক সরদার, সামসুজ্জোহা রতন, ইউনুস আলী মোল্যা, বাবুল হোসেন মোল্যা, মনির হোসেন সুমন, সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান, শাহজালাল মাল সহ শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী।

 
এসময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী ও মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার এবং নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই ব্যাপক উন্নয়ন হয়। আর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আর এনামুল হক শামীম সকল নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছন। শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা তার পক্ষে আছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য এনামুল হক শামীমকেই এমপি হিসেবে চাই। তিনি মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবে, ইনশাআল্লাহ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com