বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১০:০০ পূর্বাহ্ন

পদ্মার চরে ডিবি পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই: আটক-৮

পদ্মার চরে ডিবি পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই: আটক-৮

মাসুদরানা রাব্বানী: রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশকে (ডিবি) পিটিয়ে তিনজন আসামি ছিনতাই এর ঘটনায় শীর্ষ দুই মাদক ব্যবসায়ী আসলাম তারেকসহ ৮জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। গত সোমবার দিনভর সাঁড়াশী অভিযান চালিয়ে নগরীর উপকণ্ঠ কাটাখালী থানধিন জাহাজ ঘাটের নিচে পদ্মার মধ্য চর, শ্যামপুর বালু ঘাট ও মতিহার থানাধিন ডাসমারী ও মিজানের মোড় এলাকা থেকে তাদের আটক করে মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশ।

 

আটককৃতরা হলো: শ্যামপুর বালুঘাট এলাকার মহির উদ্দিনের ছেলে শীর্ষ ফেন্সিডিল ও ইয়াবার ডিলার চরে থেকে আসা তারেক (২৮), ও মিজানের মোড় এলাকার ছামাদের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী আসলাম (৩০), এছাড়াও আলো আক্কাসের সহযোগী লালুর ছেলে রাহেনুল (১৯), শামীম খানের ছেলে শাকিল খান (১৯), নজিরের মোড়ের মৃত কলিমুদ্দিনের ছেলে মানিক মিয়া (২৮), চর খিদিরপুর মধ্যচর এলাকার মৃত আলি মন্ডলের ছেলে গিয়াস উদ্দিন (৫৫) ও একই এলাকার মৃত মকসেদ আলীর ছেলে নজরুল ইসলাম নূরু (৫০), মিজানের মোড়ের হামিদের ছেলে ইয়াসিন ২২ বোতল ফেন্সিডিলসহ আটক, আসকান আলীর ছেলে কামরুল (৩৫), ডাসমারী এলাকার আব্দুল হান্নানের ছেলে বাবু(৩৫) ।

কাঁটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, ডিবি পুলিশের উপর হামলা করে আসামী ছিনতাই ও দুই সদস্যকে পিটিয়ে গুরুতর আহত এবং সরকারী কাজে বাধাদান করার অপরাধে উপরোক্ত আসামীদের আটক করা হয়েছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

বুধবার দুপুর ১২ টার দিকে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, ঘটনার সাথে জড়িতদের ধরতে মাঠে পুলিশ তৎপর রয়েছে। উল্লেখ্য, গত (১অক্টোবর) সোমবার সন্ধ্যায় নগরীর উপকণ্ঠ কাটাখালী থানধিন জাহাজ ঘাটের নিচে পদ্মার মধ্য চরে মাদকসহ আসামী আটক করে নিয়ে আসার সময় মাদক ডিলার আলো ও তার পার্টনার আক্কাসের নেতৃত্বে ৪৫/৫০ জনের একটি দল ডিবি সদস্যদের উপর হামলা চালিয়ে তিনজন আসামীকে ছিনতাই করে নেয়।

 

এ সময় তাদের গণপিটুনিতে ডিবি পুলিশের দুই সদস্য গুরুতর আহত হন। পরে রাত ৮টার দিকে আহত দুই ডিবি পুলিশ সদস্যকে নৌকা যোগে তালাইমারী বালির ঘাট নিয়ে আসা হয়। সেখান থেকে অ্যাম্ব্যুলেন্স যোগে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ডিবির এএসআই মাহবুব ৩১ নম্বর ওয়ার্ডে ও কনস্টেবল সুজন ৮নং নম্বর ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com