শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৩:১৪ অপরাহ্ন

শেষ ম্যাচে তিন বোলারকে বিশ্রামে রাখল ভারত

শেষ ম্যাচে তিন বোলারকে বিশ্রামে রাখল ভারত

ক্রিড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে তিন বোলারকে বিশ্রামে পাঠাল স্বাগতিক ভারত। এই তিনজন হলেন জসপ্রিত বুমরাহ, উমেশ যাদব এবং কুলদীপ যাদব। ২১ নভেম্বর শুরু হওয়া আসন্ন অস্ট্রেলিয়া সফরে ‘সেরা শারীরিক অবস্থা’য় ওই তিন ক্রিকেটারকে পাওয়ার জন্যই এই বিশ্রাম দেওয়া হয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

আগামী রবিবার চিদাম্বারম স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য শেষ ম্যাচের জন্য পাঞ্জাব পেসার সিদ্বার্থ কাউলকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।বিসিসিআই ভারপ্রাপ্ত সম্পাদক অমিতাভ চৌধুরি স্বাক্ষরিত এক বিবৃতিতে বলেন, ‘চেন্নাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে উমেষ যাদব, জসপ্রিত বুমরাহ এবং কুলদীপ যাদবকে বিশ্রাম দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।’

বিবৃতিতে আরো বলা হয়, ‘আসন্ন অস্ট্রেলিয়া সফরের আগে শারিরীকভাবে সুস্থ রাখার লক্ষ্যে এ তিন জনকে ব্রিশাম দেয়া হয়েছে। শেষ টি-টোয়েন্টি ম্যাচের জন্য নির্বাচকরা সিদ্ধার্থ কাউলকে দলে যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছেন।’

চলতি বছরের জুন মাসের শুরুর দিকে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেক হওয়া কাউল এ পর্যন্ত দুই ম্যাচ খেলেছেন।কলকাতা এবং লক্ষ্ণৌতে জিতে ৩ ম্যাচ সিরিজ ইতোমধ্যেই নিশ্চিত করেছে স্বাগতিক ভারত।সূত্র:কালের কণ্ঠ।

তৃতীয় ম্যাচের জন্য ভারতীয় দল : রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, দিনেশ কার্তিক, মণীষ পাণ্ডে, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্থ, ক্রুনাল পাণ্ডিয়া, ওয়াশিটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com