শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৩:২৬ অপরাহ্ন

চিরিরবন্দর থানার ওসির নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড অর্জন

চিরিরবন্দর থানার ওসির নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড অর্জন

মো: আব্দুস সালাম-চিরিরবন্দর (দিনাজপুর) থেকে: দিনাজপুর চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো: হারেসুল ইসলাম আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড -২০১৮ইং অর্জন করেছেন।

সম্প্রতি ঢাকা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী মানবাধিকার জোটের আয়োজনে এক অনুষ্ঠানের মাধ্যমে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হারেসুল ইসলামকে এই এ্যাওয়ার্ড প্রদান করেন। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও মুক্তিযোদ্ধা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আ. ক. ম মোজাম্মেল হক।

এ সময় উপস্থিত ছিলেন মানবাধিকার জোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ প্রফেসর ড. গোলাম মওলা, প্রধান উপদেষ্টা বিচারপতি সিকদার মকবুল হক ও মহাসচিব সাংবাদিক মিলন মল্লিক।

ওসি মো: হারেসুল ইসলাম চিরিরবন্দরে যোগদানের পর থেকে চিরিরবন্দর উপজেলার মাদক কারাবারিদের গ্রেপ্তার, জঙ্গিবাদ নাশকতা প্রতিরোধ, সন্ত্রাস দমন, অস্ত্র উদ্ধার, খুনের রহস্য উদঘাটনসহ, আইন শৃংখলার উন্নতি, অবৈধ পন্য উদ্ধার, যানযট নিরসন বিভিন্ন অসামাজিক কার্যকালাপ প্রতিহত করতে বিশেষ অবদান রাখায় তাঁকে এ্যাওয়ার্ড এই প্রদান করা হয়।

তাঁর কর্বত্যনিষ্টা সততা সরকারের শৃংখলামূলক আচরনের মাধ্যমে প্রসংশনীয় অবদান রেখে চলেছেন। অক্লান্ত পরিশ্রম করে মানুষের সেবা করে যাচ্ছেন। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হারেসুল ইসলামের সঙ্গে কথা বলে তিনি জানান, মাদক, জুয়াসহ অপরাধমুক্ত চিরিরবন্দর গড়ার প্রত্যয়ে দিনাজপুর পুলিশ সুপারের নির্দেশে তাঁর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করে তার বিচক্ষণ অভিজ্ঞতার মধ্য দিয়েই চিরিরবন্দর থেকে অপরাধ নির্মূলের জন্য কাজ করতে চাই।

চিরিরবন্দরের মাটিতে কোন অপরাধীরা যতই প্রভাবশালী হোক না কেন তাদেরকে কোন ভাবেই ছাড় দেওয়া হবে না। চিরিরবন্দরের সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা পেলে তাদের সেবক হয়ে আমি কাজ করে যেতে চাই।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com