বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৯:৫৬ অপরাহ্ন

শিবগঞ্জে জামায়াতের ৮ নারী আটকের ঘটনায় মামলা

শিবগঞ্জে জামায়াতের ৮ নারী আটকের ঘটনায় মামলা

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের মহিষপুর এলাকায় গোপন বৈঠকের সময় জামায়াতের ৮ নারীকে আটকের ঘটনায় শিবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের হয়েছে।

 

আটককৃতরা হল- উপজেলার ধাইনগর ইউনিয়নের মহিষপুরের মনিরুল ইসলামের স্ত্রী মোসা. শিরিন বেগম (৪৮), একই এলাকার ভিখু আলীর স্ত্রী রাহেলা বেগম (৪০), সেলিম রেজার স্ত্রী রোজিলা বেগম (৩০), সুমন আলীর স্ত্রী আজিজা বেগম (২৩), কাশেম আলীর স্ত্রী তাহেরা বেগম (৪৫), মৃত আবুল বাশারের স্ত্রী মুকতারা বেগম (৪২), সেফাজুল ইসলামের স্ত্রী সাকেরা বেগম (৪৫) ও রুবেল আলীর স্ত্রী মোসা. নাজমা বেগম (২৫)।

 

শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, মহিলা জামায়াত নেত্রী ও কর্মীরা নাশকতার পরিকল্পনার জন্য গোপন বৈঠক করছে- এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলার ধাইনগর ইউনিয়নের মহিষপুর এলাকার একটি বাড়িতে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে জামায়াতের ৮ জন নারী নেত্র ও কর্মীকে আটক করে।

 

এ সময় তাদের কাছ থেকে কিছু জিহাদী বই জব্দ করা হয়। এ ঘটনায় রাতেই এসআই আবদুস সালাম বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম জানান, শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com