বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১০:৫১ পূর্বাহ্ন

ছয় মাসের মধ্যে বাসা বাড়িতে গ্যাস সংযোগ দেয়া হবে—রাসিক মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার পক্ষে নিরসলভাবে পরিশ্রম করে বিজয়ী করায় রাজশাহীতে বসবাসরত পাবনা ও সিরাজগঞ্জের মানুষদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাসিকের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ বুধবার দুপুরে মহানগরীর উপশহরস্থ নিজ বাসভবনের পাশে প্যান্ডেলে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র। এ সময় বৃহত্তর পাবনা সমিতির পক্ষ থেকে মেয়র লিটনকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানে মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মানুষ মনের যে বাসনা নিয়ে আমাকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করেছেন, তাদের সেই বাসনাগুলো পূরণ করতে চাই। রাজশাহীকে দেশের মধ্যে অন্যতম বসবাসযোগ্য নগরীর গড়বো। পরিস্কার-পরিচ্ছন্ন, ঝকঝকে তকতকে সবুজ নগরী গড়তে চাই। রাস্তাঘাট সংস্কার ও নতুন রাস্তাঘাট তৈরিসহ সব উন্নয়ন কাজ করবো। মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আরো বলেন, রাজশাহীতে বাসাবাড়িতে গ্যাস সংযোগের জন্য ২১ হাজার আবেদন পড়েছে। আগামী ছয় মাসের মধ্যে বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেয়া হবে। শিল্পায়ন হবে। আমি মেয়র নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রীর সাথে প্রথম দেখায়, তিনি আমাকে আশ্বাস দিয়েছেন, রাজশাহীর জন্যে প্রকল্পের কোনো অভাব হবে না।

অনুষ্ঠানে মেয়রপত্নী ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেন, রাজশাহীকে আমরা আর দেশের মধ্যে সীমাবন্ধ রাখতে চাই না। আগামীতে রাজশাহী হবে সুন্দর-বসবাসযোগ্য শহর।

বৃহত্তর পাবনা সমিতির সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা ইব্রাহিম হোসেন মুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এমএ বারী, পাবনা সমিতির সভাপতি আফসার আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভা শেষে আমন্ত্রিত অতিথিরা মধ্যহ্নভোজে অংশ নেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com