বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১০:০৭ পূর্বাহ্ন

টাঙ্গাইলে চালককে মারধরের ঘটনায় সড়ক অবরোধ:পুলিশ সদস্যকে বরখাস্তের পর অবরোধ প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে এক ট্রাক চালককে পুলিশ সদস্যের মারধরের ঘটনায় সেতুর উপর দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয় যানবাহন শ্রমিকরা। শনিবার সকাল ৬টার দিকে এই ঘটনা ঘটে। এর ফলে সেতুর উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। পরে জেলা পুলিশের আশ্বাসে এস আই নূরে আলমকে সাময়িকভাবে বরখাস্ত করা হলে চালকরা ৪ ঘন্টা পর অবরোধ তুলে নেয়।

জানা যায়, সকালে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় এলাকায় সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নূরে আলমের নেতৃত্বে একদল পুলিশ সদস্য ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলাচলকারী একটি ট্রাক থামিয়ে চাঁদা দাবি করে। এ সময় ট্রাকচালক বকুল চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তার মুখমন্ডলে আঘাত করে এসআই নূরে আলম। এতে ওই ট্রাক চালকের চোখ ফুলে যায়।
এই ঘটনা ছড়িয়ে পরলে, সেতু দিয়ে চলাচলকারী অন্যান্য ট্রাক ও বাস শ্রমিকরা সকাল ৬টার পর বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ে মহাসড়কের উপর এলোপাথারিভাবে ট্রাক রেখে সেতু দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এই ঘটনায় সেতু পূর্বপাড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হয়ে দোষী পুলিশ সদস্যের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় তারা।
অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল আলম বলেন ওই পুলিশ সদস্য নূরে আলমকে তাৎক্ষণিক ভাবে বরখাস্ত করা হয়েছে। আগামী ২৪ ঘন্টার মধ্যে আইনি প্রক্রিয়া অনুসরণ করে তাকে চুড়ান্ত ভাবে বরখাস্ত করা হবে এবং আহত ট্রাক চালক বকুলের সব চিকিৎসার ব্যয়ভার বহন করা হবে। এছাড়া টাঙ্গাইলের সীমানায় কোন পুলিশ সদস্য চাঁদাবাজি করবেনা, করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com