বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৯:২৯ অপরাহ্ন

বাবুগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-৩

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাবুগঞ্জে কয়লা ভর্তি ট্রাক ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ছয়জন আহত হয়েছেন।

আজ শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন ক্ষুদ্রকাঠী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর বাবুগঞ্জ-মীরগঞ্জ সড়কে প্রায় আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিলো।

নিহতরা হলেন- পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার (রহমতপুর ক্যাম্পাস) আহাদ আমিন খান রূপম (৩২), থ্রি হুইলার চালক মুলদী উপজেলার বাসিন্দা রাহাত (২৫) ও বাবুগঞ্জের বাসিন্দা পারভেজ (২৮)।

আহতদের মধ্যে সুমন (১৮), সাইদুল (১৮), নাজমুল (৪০), তাইজুল (৩৫) ও নাজমুল হুদার (৩০) নাম জানা গেছে।

বরিশাল মহানগরীর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, সন্ধ্যায় কয়লা বোঝাই একটি ট্রাক বাবুগঞ্জের দিকে যাচ্ছিলো। ট্রাকটি ক্ষুদ্রকাঠী এলাকায় পৌঁছালে একটি থ্রি হুইলার‌কে সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই থ্রি হুইলারের সাত যাত্রী গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক দুই যুবককে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যান। ঘাতক ট্রাক ও থ্রি হুইলার‌টি আটক করে থানায় নেওয়া হয়েছে বলে জানান তিনি।

এদিকে জরুরী বিভাগের চিকিৎসক ডা. মাহাবুবুর রহমান জানান, দুর্ঘটনায় যারা আহত হয়েছেন তাদের সবার অবস্থাই আশংকাজনক।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com