বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৯:০২ অপরাহ্ন

আবারো জ্বালাওপোড়াও রাজনীতিতে বিএনপি

আবারো জ্বালাওপোড়াও রাজনীতিতে বিএনপি

রাজধানীর নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতা কর্মীদের সংঘর্ষ শুরু হয়েছে। সংঘর্ষের এক পর্যায়ে বিএনপি নেতাকর্মীরা পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেয়।বুধবার দুপুর ১টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার শেল, রাবার বুলেট ও শটগানের ফাঁকা গুলি ছুঁড়ছে ।নয়াপল্টনে গাড়ি চলাচল বন্ধ রয়েছে। ইট পাটকেল নিক্ষেপ করছে বিএনপির বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিএনপির বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশের গাড়ি ভাংচুর করে তাতে আগুন ধরিয়ে দিয়েছে।সকাল থেকে তৃতীয় দিনের মতো মনোনয়ন ফরম বিক্রি শুরু করে বিএনপি। এর মধ্যেই নেতাকর্মী ও পুলিশের মধ্যে ব্যাপক সংঘর্ষ বাধে।

কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার পক্ষে ফরম সংগ্রহের মধ্যে দিয়ে সোমবার সকাল থেকে শুরু হয় দলীয় মনোনয়ন ফরম বিক্রি। একে কেন্দ্র করে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে নেতা কর্মীরা আসছিলেন। চেয়ারপার্সনের জন্য ফেনী-১, বগুড়া- ৬ ও ৭ আসনের জন্য মনোনয়ন ফরম কেনা হয়।

খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম কেনেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও মির্জা আব্বাস। আর একই দিন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিয়েছেন ঠাকুরগাও ১ আসনের ফরম।

বিএনপি ২০১৪ ও ২০১৫ সালেও পেট্রোলবোমা হামলার মাধ্যমে দেশের সহস্রাধীক সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আবারো সেই জ্বালাও পোড়াও রাজনীতিতে ফিরছে বিএনপি।Ref:banglaramra.com


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com