বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ১০:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

গাজীপুরে পৃথক ঘটনায় দুই যুবক খুন

গাজীপুরে পৃথক ঘটনায় দুই যুবক খুন

আতিক, গাজীপুর জেলা প্রতিনিধি ঃ গাজীপুরে পৃথক ঘটনায় দুই যুবককে খুন করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের জোলারপাড় নাগপাড়া এলাকায় ১৫ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে পূর্বশত্রুতার জের ধরে আব্দুল রশিদ (৩৮) ও শহিদুল ইসলাম ওরফে শহিদ (৪৫)কে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করে। আহতদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শহিদুল ইসলামের মৃত্যু হয়। নিহত শহিদুল ইসলাম চায়ের দোকানী বলে জানায় স্থানীয়রা। তিনি জোলারপাড় এলাকার জয়নাল আবেদীনের ছেলে। নিহতের ছোট ভাই আব্দুল রশিদকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এদিকে পুলিশ জানায়, ভাওয়াল জাতীয় উদ্যানের ১নং গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে এক যুবকের মস্তক বিচ্ছিন্ন লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই যুবকের দেহ এবং কিছু দূর থেকে মস্তক (মাথা) ও হেলমেট উদ্ধার করে। নিহত যুবকের পরিচয় পাওয়া যায় নি। বয়স আনুমানিক ৩০ বছর। পড়নে জিন্সের প্যান্ট ও নেভি ব্লু শার্ট রয়েছে।

 

গাজীপুর মেট্রো পুলিশের সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে গেছে, না অন্যত্র হত্যা করে লাশ এখানে ফেলে গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com