বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তৃণমুলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করবে বিএনপি : এমপি আয়েন আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ নৌকায় ভোট দিয়ে উপযুক্ত জবাব দিন—প্রধানমন্ত্রী শেখ হাসিনা আফরোজা আব্বাসের প্রচারনায় বাধা পাবনার ঈশ্বরদীতে নিখোঁজ যুবলীগ নেতার লাশ উদ্ধার শিবগঞ্জ সীমান্তে সাড়ে ৯ কেজি গানপাউডার উদ্ধার

নিপুন রায়সহ বিএনপির সাত নেতাকর্মী ৫ দিনের রিমান্ডে

নিউজ ডেক্স :নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলীয় নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীসহ সাত বিএনপি নেতাকর্মীর পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে (সিএমএম) হাজির করে আসামিদের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) মতিঝিল জোনের পরিদর্শক কামরুল ইসলাম। পরে রিমান্ড শুনানি নিয়ে বিচারক সত্যব্রত শিকদার আসামিদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

নিপুণ রায় ছাড়া রিমান্ড মঞ্জুর হওয়া বাকি ছয় জন হলেন— মো. ইউনুস মৃধা, মো. আবুল হাশেম সবুজ, মানুর অর রশিদ, আরিফা সুলতানা ওরফে রুনা, আমির হোসেন ও মো. মহসীন। তারা সবাই বিএনপির নেতাকর্মী।

আদালতে আসামিপক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও নিপুণ রায়ের বাবা অ্যাডভোকেট নিতাই রায়। এসময় নিপুণ রায়ের শ্বশুর, বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় আদালতে উপস্থিত ছিলেন।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যায় দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলন শেষে ফিরছিলেন নিপুণ রায় চৌধুরী। নাইটিঙ্গেল মোড় থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

একইসময় বিএনপির সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও কণ্ঠশিল্পী বেবী নাজনীনকেও আটক করা হয়। পরে পুলিশ বেবী নাজনীনকে ছেড়ে দেয়।

নিপুণ রায় চৌধুরী বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীর মেয়ে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com