মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৫:৫১ অপরাহ্ন

রাজশাহীতে ভিন্ন ভিন্ন সংগঠনের আড়াই শতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান

নিজস্ব প্রতিবেদক:রাজশাহীতে ছাত্রমৈত্রী ও যুবমৈত্রীর আড়াই শতাধিক সাবেক ও বর্তমান নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। আজ শুক্রবার বিকেলে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট বড় মসজিদের সামনে রাজশাহী মহানগর আ.লীগ আয়োজিত অনুষ্ঠানে তারা যোগদান করেন। আড়াই শতাধিক নেতাকর্মীর যোগদানের বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।

 

অনুষ্ঠানে সাবেক ছাত্রমৈত্রী ও যুবমৈত্রী নেতা এ্যাডভোকেট আবু রায়হান মাসুদের নেতৃত্বে আড়াই শতাধিক নেতাকর্মী মহানগর আওয়ামী লীগের সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটনের হাত থেকে ফুল নিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। আগামীতে আওয়ামী লীগের নীতি, আদর্শ ও গঠনতন্ত্র মেনে আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন যোগদানকারীরা।

আওয়ামী লীগে যোগ দিয়ে সাবেক ছাত্রনেতা এ্যাড. আবু রায়হান মাসুদ বলেন, এখন বেনামে নৌকার হাল ধরেছেন, তারা অতিসত্ত্বর সরাসরি আওয়ামী লীগে যোগদান করবেন। বাংলাদেশে দুইটি পক্ষ আছে, একটি স্বাধীনতা পক্ষ, আরেকটি স্বাধীনতার বিপক্ষের পক্ষ। আমরা স্বাধীনতার পক্ষের আওয়ামী লীগ এবং খায়রুজ্জামান লিটন ভাইয়ের হাতকে শক্তিশালী করতে যোগদান করলাম।

 

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, যখনই নির্বাচন আসে, তখনই একটি চক্র ষড়যন্ত্র করতে সক্রিয় হয়ে উঠে। এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

 

লিটন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে হারে দেশের উন্নয়ন করছেন, আগামী ১০ থেকে ১৫ বছরের মধ্যে বাংলাদেশ বিশ্বের অন্যতম ধনী দেশে পরিণত হবে। উন্নয়নের জন্যে ধারাবাহিকভাবে সময় দিতে হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধারাবাহিকভাবে গত ১০ বছরধরে উন্নয়ন করছেন। আপনার-আমার সন্তানের সুন্দর ভবিষ্যতের জন্য আগামীতে আরেকবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

 

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা, দপ্তর সম্পাদক মাহবুব উল আলম বুলবুল, ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সদস্য আহসানুল হক পিন্টু প্রমুখ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com