বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১১:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পাবনায় পতাকা উৎসবে একহাজার পতাকা বিতরন পাবনার সাঁথিয়ায় আলেমদের সাথে মতবিনিময়ের মধ্য দিয়ে শামসুল হক টুকু এমপির নির্বাচনি প্রচারনা শুরু নৌকার বিজয় না হলে উন্নয়ন থেমে যাবে: সমাজসেবী নিঘাত পারভীন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে জনগণের মুখোমুখি এমপি প্রার্থীরা তৃণমুলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করবে বিএনপি : এমপি আয়েন আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ

মেক্সিকোকে হারিয়ে আর্জেন্টিনার স্বস্তি, হেরেছে চিলি

মেক্সিকোকে হারিয়ে আর্জেন্টিনার স্বস্তি, হেরেছে চিলি

স্পোর্টস ডেস্ক : ইনজুরি টাইমের গোলে আগের ম্যাচে চিরশত্রু ব্রাজিলের কাছে হেরে গিয়েছিল আর্জেন্টিনা। তবে ঘরের মাঠে মেক্সিকোকে ২-০ ব্যবধানে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে লিওনেল স্কোলানির শিষ্যরা। আলবিসিয়েস্তেদের হয়ে একটি গোল করেছেন র‌্যামিও ফুনেস মোরি। অপর গোলটি এসেছে আত্মঘাতি খাত থেকে।

আজ (শনিবার) কর্দোবায় অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা। ৪৪তম মিনিটে পাওলো দিবালার ফ্রিকক থেকে হেডে মেক্সিকোর জালে বল জড়ান মোরি। ৮৩তম মিনিটে ব্যবধানটা দ্বিগুণ হয়ে যায়। মিগুয়েল লায়ুনের বদলি হিসেবে মাঠে নামা আইজ্যাক ব্রিজুয়েলা আত্মঘাতি গোল করে বসেন।

এই নিয়ে অন্তর্বর্তীকালীন কোচ স্কালোনির অধীনে পাঁচ ম্যাচে তৃতীয় জয় দেখল আর্জেন্টিনা। আগামী মঙ্গলবার মেক্সিকোর সঙ্গে আরও একটি প্রীতি ম্যাচ খেলবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। অপর প্রীতি ম্যাচে কোস্টারিকার কাছে ৩-২ গোলে হেরে গেছে কোপা আমেরিকার টানা দু’বারের চ্যাম্পিয়ন চিলি। ম্যাচের ২৬ মিনিট বাকি থাকতেই ৩-০ ব্যবধানে পিছিয়ে পড়ে তারা। শেষের দিকে ভেগাস আর আলেক্সিস সানচেজের গোলে ব্যবধান কমালেও হার এড়াতে পারেনি দলটি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com