বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১০:৪২ পূর্বাহ্ন

খুলনায় তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু

খুলনায় তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু

খুলনায় তিন দিনব্যাপী শুরু হয়েছে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে বৃহস্পতিবার সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে খুলনাসহ দেশের সকল জেলা ও উপজেলায় আয়োজিত চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন। জেলা প্রশাসন আয়োজিত নগরীর সার্কিট হাউজ মাঠে আগামীকাল শনিবার পর্যন্ত চলবে এ উন্নয়ন মেলা।

খুলনা সার্কিট হাউজ মাঠে মেলার উদ্বোধনীতে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। অনুষ্ঠানে তিনি বলেন, দেশ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলছে। পিছিয়ে থাকা দক্ষিণাঞ্চল আজ ঘুরে দাঁড়িয়েছে। স্থাপন করা হচ্ছে বিমান বন্দর, কার্যকর হয়েছে মোংলা বন্দর। স্থিতিশীল আইনশৃঙ্খলা পরিস্থিতি মানুষকে দিয়েছে শান্তির পরশ। ভিশন-২০২১ ও ২০৪১ অর্জনে নিরন্তর কাজ করছে শেখ হাসিনার সরকার। সকল উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে জানা জনগণের মৌলিক অধিকার। এক্ষেত্রে জনপ্রশাসনের এমন উদ্যোগ প্রশংসার দাবি রাখে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মুহাম্মদ মিজানুর রহমান এমপি, বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এপিডি অনুবিভাগ) শেখ ইউসুফ হারুন, পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির, খুলনা অতিরিক্ত ডিআইজি মো. হাবিবুর রহমান, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ এবং মুক্তিযোদ্ধা মো. আলমগীর কবির। খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এতে সভাপতিত্ব করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com