বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০৯:৪৩ পূর্বাহ্ন

পুঠিয়ায় তিনদিন পর নিখোঁজ ভ্যানচালকের লাশ উদ্ধার

পুঠিয়ায় তিনদিন পর নিখোঁজ ভ্যানচালকের লাশ উদ্ধার

মোঃ মারসিফুল ইসলমা(সুইট): পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় তিনদিন পর নিখোঁজ ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুঠিয়া থানা পুলিশ। নিখোঁজ ভ্যানচালক আব্দুল মজিদ (৫০) পুঠিয়া পৌরসভার গন্ডগোহালি ওয়ার্ডের মৃত জমির উদ্দিনের ছেলে। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা ভ্যানটি ছিনতাইকরার জন্য ছিনতাইকারীরা তাকে হত্যা করেছে। বৃহস্পতিবার ১২টার সময় তার লাশ উদ্ধার করা হয়। হত্যার শিকার আব্দুল মজিদের পারিবারিক সূত্রে জানাগেছে, গত মঙ্গলবার দিবাগত রাত্রি ৯টার সময় মজিদ পুঠিয়া থেকে তার চার্জার ভ্যানে ভাড়া নিয়ে ঝলমলিয়ার উদ্দেশ্যে যায়।

 

এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। অনেক খোঁজাখোঁজি করে মজিদকে না পেয়ে গত বুধবার পুঠিয়া থানা একটি জিডি করা হয়। এর পর থেকে এলাকাবাসী ও তার আতিœয়-স্বজনেরা উপজেলার ঝলমলিয়ার আশেপাশে এলাকায় খোঁজ শুরু করে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার সময় পুঠিয়া থানার শেষ সীমানা নাটোর সোনার পাড়া বিলে চার মাথার মোড়ের কিছু দুরে মজিদের লাশ তার আতিœয়-স্বজনেরা পরে থাকতে দেখে পুঠিয়া থানা পুলিশকে খবর দেওয়া হয়।

 

খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে। সেসময় নিহত আব্দুল মজিদের ভ্যানটি পাওয়া যায়নি। এলাকাবাসী ও পুলিশের ধারনা ভ্যানটি ছিনতাই করা জন্য মজিদকে ছিনাতাইকারীরা হাত পা বেধে শ্বাসরোধ করে হত্যা করে। এলাকাবাসীর অভিযোগ, একটি সংঘবদ্ধ ভ্যানছিনাতইকারী চক্র দীর্ঘ দিন ধরে ভ্যান ছিনতাই করেছে। গত এক মাসে পুঠিয়া পৌরসভার গন্ডগোহালী এলাকার দুইজন ভ্যান চালকের ভ্যান ছিনতাই করে ভ্যানচালককে হত্যা করে। এছাড়াও প্রায় প্রতিদিন পুঠিয়া উপজেলার প্রত্যান্ত এলাকায় ভ্যান ছিনতাইকারীরা হানা দিয়ে থাকে।

 

বর্তমানে এলাকায় ভ্যান ছিনতাই ও ভ্যানচালক হত্যার আতঙ্ক বিরাজ করছে। এব্যাপারে পুঠিয়া থানা অফিসার ইনচর্জ সাকিল উদ্দিন আহমেদ জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মাজিদের ভ্যানটি ছিনতাই করার জন্য তাকে হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হবে। ভ্যান ছিনাতাই ও ভ্যানচালকদের হত্যার বিষয়ে জানতে চাইলে ওসি আরও জানান, ভ্যান চলকদের সচেতন হতে হবে। রাত্রিতে অপরিচিত লোক ভ্যান ভাড়া করলে সেই ভাড়ায় না যাওয়া কথা বলেন তিনি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com