বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ নৌকায় ভোট দিয়ে উপযুক্ত জবাব দিন—প্রধানমন্ত্রী শেখ হাসিনা আফরোজা আব্বাসের প্রচারনায় বাধা পাবনার ঈশ্বরদীতে নিখোঁজ যুবলীগ নেতার লাশ উদ্ধার শিবগঞ্জ সীমান্তে সাড়ে ৯ কেজি গানপাউডার উদ্ধার বাগমারায় নৌকার প্রচারণায় মেয়র কালামের কর্মীসভা

কামারুজ্জামান হেনার কবর জিয়ারতের মধ্য দিয়ে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, রুয়েট শাখা’র যাত্রা শুরু

কামারুজ্জামান হেনার কবর জিয়ারতের মধ্য দিয়ে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, রুয়েট শাখা’র যাত্রা শুরু

রুয়েট প্রতিনিধি : বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ জাতীয় চার নেতার অন্যতম জননেতা আবুল হাসনাত মোহাম্মদ কামারুজ্জামান হেনার কবর জিয়ারতের মধ্য দিয়ে শিক্ষা শান্তি আদর্শের পতাকাবাহী সংগঠন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা’র যাত্রা শুরু হলো।
আজ দুপুর ১২টায় (রাসিক) মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও মেয়রপত্নী নগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ঠ সমাজসেবী শাহিন আক্তার রেনীর সুযোগ্য কন্যা উত্তরবঙ্গের রাজনীতির ভবিষ্যত দিকপাাল এবং কেন্দ্রীয় ছাত্রলীগের অন্যতম সদ্য সাবেক সহ-সভাপতি ডা.আনিকা ফারিহা জামান অর্ণা। বঙ্গবন্ধুর আদর্শের সকল সংগঠনের সাথে  ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নৌকার জন্যে জোরালো প্রচারনার বিভিন্ন ধরনের দিকনির্দেশনা দেন।
এ বিষয়ে রুয়েট ছাত্রলীগের কৃষি বিষয়ক সম্পাদক এবং বঙ্গবন্ধু ছাত্র পরিষদ,রুয়েট শাখা সভাপতি নাহিয়ান রহমান বলেন, বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা থেকেই আমার রাজনীতির শুরু। আমি অতীতে ওয়ার্ড, থানা, এবং বর্তমানে জেলা ইউনিটে রাজনীতি করছি। মুক্তিযোদ্ধা পরিবারে জন্ম হওয়ায় জন্মগতভাবেই বঙ্গবন্ধুকে ভালোবাসি এবং বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রুয়েট শাখা’র সভাপতি হতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি।
শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান হেনা পরিবারের রাজনীতি প্রতিষ্ঠিত করতে আমরা বদ্ধপরিকর। সাধারন সম্পাদক,বঙ্গবন্ধু পরিষদ রুয়েট শাখা সায়েম বলেন আমি এবং আমার সভাপতি বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার প্রার্থীর বিজয়ের জন্য নিরলস পরিশ্রম করে যাবো।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com