বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তৃণমুলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করবে বিএনপি : এমপি আয়েন আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ নৌকায় ভোট দিয়ে উপযুক্ত জবাব দিন—প্রধানমন্ত্রী শেখ হাসিনা আফরোজা আব্বাসের প্রচারনায় বাধা পাবনার ঈশ্বরদীতে নিখোঁজ যুবলীগ নেতার লাশ উদ্ধার শিবগঞ্জ সীমান্তে সাড়ে ৯ কেজি গানপাউডার উদ্ধার

কাউখালীতে ৫ বছরের ছেলেকে হত্যার অভিযোগে বাবা আটক

নিজস্ব প্রতিবেদক : রাঙামাটির কাউখালী উপজেলায় নিরব চাকমা (৫) নামে একটি শিশুকে হত্যার অভিযোগে তার বাবা এরেক্কু চাকমাকে (২৬) আটক করেছে পুলিশ।

আজ রোববার (১৮ নভেম্বর) দুপুরে রাঙামাটির রাজবন বিহার থেকে তাকে আটক করা হয়।

শিশুটির পরিবারিক এবং পুলিশ সূত্রে জানা যায়- এরেক্কু চাকমা দীর্ঘদিন ধরে বেকার। এ কারণে তার স্ত্রী অন্তরা চাকমা চট্টগ্রামের একটি গার্মেন্টস কারখানায় চাকরি করেন। সেখানে ছেলেকে নিয়ে স্বামী-স্ত্রী ভাড়া বাসায় বসবাস করে আসছেন। গত ৮ নভেম্বর সকালে কাজে যাওয়ার সময় ছেলেকে দেখে রাখার কথা বললে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অন্তরা কাজে চলে যান।

কিছুক্ষণ পরে এরেক্কু নিরবকে নিয়ে রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের বগাপাড়া এলাকায় চলে যান। ওইদিন বিকেলে শিশুটিকে গলাটিপে হত্যা করে ওই এলাকার গহীন পাহাড়ে মাটি চাপা দিয়ে রাঙামাটি সদরে চলে আসেন।

কাজ থেকে ফিরে এসে ছেলেকে না পেয়ে স্বামীকে জিজ্ঞেস করলে তিনি জানেন না বলে জানান। পরে তারা দু’জনেই নিরবকে খুঁজতে থাকেন, কিন্তু কোথাও পান না। এরই মধ্যে রোববার দুপুরে স্বজনদের মাধ্যমে অন্তরা জানতে পারেন নিরবকে তার স্বামী হত্যা করেছে। বর্তমানে তিনি রাঙামাটির রাজবন বিহার এলাকায় অবস্থান করছেন। অবশেষে স্বজনদের সহযোগিতায় দুপুরে এরেক্কুকে রাঙামাটির রাজবন বিহার এলাকা থেকে আটক করে কাউখালী থানায় হস্তান্তর করা হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর আলম জানান-পুলিশ মরদেহটি ওই এলাকা থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠিয়েছে। সন্তান হত্যার দায়ে বাবার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com